বিয়ানীবাজার প্রতিনিধি

২৬ জুলাই, ২০১৭ ১৯:৪৪

বিয়ানীবাজার উপজেলা প্রশাসনের উদ্যোগে মাদকবিরোধী আলোচনা সভা

'শিশু ও যুবাদের প্রতি মনোযোগ দেয়াই তাদের নিরাপদ বেড়ে উঠার প্রথম পদক্ষেপ' এ প্রতিপাদ্যকে সামনে রেখে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস ২০১৭ উপলক্ষে র‌্যালি, মানববন্ধন ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

বুধবার (২৬ জুলাই) সকাল ১১টায় বিয়ানীবাজার উপজেলা প্রশাসন উদ্যোগে র‌্যালি, মানববন্ধনের মাধ্যমে শুরু হয় উপজেলা প্রশাসনের অনুষ্ঠান।

এতে অংশগ্রহণ করে উপজেলা বিভিন্ন প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী ও রাজনৈতিক নেত্রীবৃন্দ মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী স্লোগানকে সামনে রেখে এ র‌্যালি পৌর শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

র‌্যালি ও মানববন্ধন শেষে উপজেলার হলরুমে এক আলোচনার সভার অনুষ্ঠিত হয়। বিয়ানীবাজার উপজেলার নির্বাহী কর্মকর্তা মু. আসাদ্দুজ্জামানের সভাপতিত্বে মাদকদ্রব্য বিরোধী আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান খান।

উপজেলার সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মাছুম মিয়া’র সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চন্দন কুমার চক্রবর্তী, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাসিব মনিয়া, সহ-সভাপতি আব্দুল আহাদ কলা, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বাবুলসহ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত