জগন্নাথপুর প্রতিনিধি

২৬ জুলাই, ২০১৭ ২১:০৭

‘বর্তমান সরকার দেশ ও জাতির কল্যানে ব্যাপক উন্নয়ন করে যাচ্ছে’

সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও প্রবীণ রাজনীতিবিদ সিদ্দিক আহমদ বলেছেন, আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। বর্তমান সরকার দেশ ও জাতির কল্যাণে ব্যাপক উন্নয়ন করে যাচ্ছে। সরকার নারী পুরুষের বৈষম্য দুর করে নারীদের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে।

উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে আবারও নৌকায় ভোট দিয়ে সরকার গঠন করার সুযোগ দিতে উপস্থিত জনতার প্রতি আহ্বান জানান তিনি। তিনি প্রবাসীদের শিল্প-বাণিজ্যে কাজ করার প্রত্যয় ব্যক্ত করে বলেন, প্রবাসীরা দেশীয় শিল্পের জন্য কাজ করলে বেকারত্ব দুর হবে এবং ঠেকসই মানব সম্পদ সৃষ্টি হবে। টেকসই মানব সম্পদ সৃষ্টি করে দেশীয় নর-নারীকে এগিয়ে নিতে হবে।

বুধবার (২৬ জুলাই) সকালে উপজেলার পাটলী ইউনিয়নের পাটলী ইউপি মার্কেটে এ হতদরিদ্র ও বেকার মহিলাদের স্বাবলম্বী করার লক্ষে এম.এস (মহিলা স্বাবলম্বী) ডিজাইন গার্মেন্টস’র উদ্বোধনকালে এ কথাগুলো বলেন।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল হকের সভাপতিত্বে ও সাবেক ইউপি সদস্য যুবলীগ নেতা নজরুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আতাউর রহমান, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আকমল হোসেন, সহ-সভাপতি হাজী আব্দুল কাইয়ূম মশাহিদ, বৃহত্তর পাটলী ট্রাষ্ট ইউকের সভাপতি আব্দুল শহীদ খালিক মিয়া, পাটলী ইউনিয়ন হাই স্কুলের প্রধান শিক্ষক নজির উদ্দিন আহমদ প্রমুখ।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন প্রশিক্ষক পারভিন আক্তার লাইলী, সমাজসেবক রফিকুল ইসলাম দুলা, ইউপি সদস্য খালিদ হাসান খালেদ প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী জমশেদ মিয়া তালুকদার, পাটলী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সভাপতি হাজী লালা মিয়া, ইউপি সদস্য ফেরদৌসি বেগম তানিয়া, রোজিনা বেগম, লক্ষি রাণী, সোনা মিয়া, ছায়েদুর রহমান ছায়েদ মিয়া, ছুরুক মিয়া, জসিম উদ্দিন ফারুক, ওয়াহিদুর রাজা, মতিন আহমদ, এখলাছুর রহমান, ইউপি সচিব হেমন্ত বিশ্বাস, ছাত্রলীগ নেতা আতিকুর রহমান, উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক মো. মুন্না মিয়াসহ শতাধিক লোকজন।

সভায় বক্তারা পাটলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল হকের উদ্যোগকে স্বাগত জানান এবং গার্মেন্টসের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ক্বারী মুহিন ও গীতা পাঠ করেন সুমা বৈদ্য। অনুষ্ঠানে সকল অতিথিবৃন্দকে ফুলের তোড়া দিয়ে বরণ করেন ইউনিয়ন পরিষদের সকল জনপ্রতিনিধিবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত