নিজস্ব প্রতিবেদক

২৭ জুলাই, ২০১৭ ১০:৪৯

সিলেটে কিশোরী অপহরণ ও গণধর্ষণ মামলার আসামি সুনামগঞ্জে গ্রেপ্তার

সিলেট থেকে এক হিন্দু কিশোরীকে অপহরণ করে গণধর্ষণের মামলার আসামি হাসানুজ্জামান ইস্পাহানীকে সুনামগঞ্জ থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২৬ জুলাই) রাত ১১টার দিকে সুনামগঞ্জের আরফিন নগর গ্রামের নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সিলেট কোতোয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ফয়েজ ঘটনাটির সত্যতা নিশ্চিত করে জানান, হাসানুজ্জামান সহ তার চারজন সহযোগীর বিরুদ্ধে এক হিন্দু কিশোরীকে  সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে  অপহরণ করে নিয়ে গণধর্ষণের অভিযোগ হয়েছে।

হাসানুজ্জামান সুনামগঞ্জের আরফিন নগর গ্রামের চা বিক্রেতা আবদুল আলীর ছেলে। তার বিরুদ্ধে ২২টি মামলা রয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

প্রসঙ্গত, ২২ জুলাই (শনিবার) সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে এক হিন্দু কিশোরীকে হাসানুজ্জামান ও তার চারজন সহযোগী অপহরণ করে নিয়ে যায়। পরদিন এ বিষয়ে কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করা হয়।

উদ্ধারের অপহরণের ২দিন পর মঙ্গলবার (২৫ জুলাই) সুনামগঞ্জ থেকে ওই কিশোরীকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। পরে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে  ভর্তি করা হয়।

পরদিন বুধবার (২৬ জুলাই) ওই কিশোরীকে আদালতে হাজির করে ২২ ধারায় জবানবন্দি নেওয়া হয়।  জবানবন্দিতে সে জানায়, হাসানুজ্জামান ও তার সহযোগীরা অপহরণের পর সুনামগঞ্জের একটি নির্জন বাড়িতে আটকে রেখে তাকে পালাক্রমে ধর্ষণ করে।

আপনার মন্তব্য

আলোচিত