বিয়ানীবাজার প্রতিনিধি

২৭ জুলাই, ২০১৭ ২০:২৬

প্রতিষ্ঠার ১৬ বছর পর বিয়ানীবাজার পৌরসভা প্রথম শ্রেণিতে উন্নীত

প্রতিষ্ঠার ১৬ বছর পর এবং নির্বাচিত মেয়রের দায়িত্বগ্রহণের তিন মাসের মধ্যেই সিলেটের বিয়ানীবাজার পৌরসভা প্রথম শ্রেণিতে উন্নীত হয়েছে।

রাষ্ট্রপতির আদেশক্রমে (২৭ জুলাই) বৃহস্পতিবার স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্বাক্ষরিত চিঠির মাধ্যমে বিয়ানীবাজার পৌরসভা প্রথম শ্রেণিতে উন্নীত করা হয়।

বিয়ানীবাজার পৌরসভার মেয়র আব্দুস শুক্কুর সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমকে চিঠি প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্বাক্ষরিত চিঠির মাধ্যমে বিয়ানীবাজার পৌরসভা প্রথম শ্রেণিতে উন্নীত করার বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বিয়ানীবাজার পৌরসভাকে প্রথম শ্রেণিতে উন্নীত করায় তিনি বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, স্থানীয় সংসদ সদস্য শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদকে অভিনন্দন এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

তিনি বলেন, আগামী ১ আগস্ট বিকেলে বিয়ানীবাজার পৌরসভার অবকাঠামো উন্নয়ন নিয়ে তিনি স্থানীয় সরকার মন্ত্রীর সাথে দেখা করবেন। তিনি মন্ত্রীর কাছে এখানকার উন্নয়ন পরিকল্পনা নিয়ে বিভিন্ন প্রকল্প জমা দিবেন।

মেয়র শুক্কুর জানান, একটি আধুনিক পৌরসভা বিনির্মাণে তার পরিষদের সকল সদস্যের চেষ্টা অব্যাহত থাকবে। তারা পৌর এলাকার উন্নয়নে একটি সুদৃঢ় ভিত্তি রচনা করতে চান।

এদিকে বিয়ানীবাজার পৌরসভার মেয়রের নেতৃত্বে পরিষদের কাউন্সিলাররা কারাবন্দি কাউন্সিলার মিছবাহ উদ্দিনকে দেখতে যান। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কাউন্সিলার সাহাব উদ্দিন সাইব, কাউন্সিলার সরাজ উদ্দিন, কাউন্সিলার ছয়ফুল আলম ঝুনু, কাউন্সিলার হাফিজ এমাদ উদ্দিন, কাউন্সিলার নাজিম উদ্দিন, কাউন্সিলার আকছার হোসেন, কাউন্সিলার আব্দুর রহমান আফজল, কাউন্সিলার আব্দুল কাইয়ুম, কাউন্সিলার রুশনা বেগম, কাউন্সিলার মরিয়ম বেগম এবং কাউন্সিলার মালিকা বেগম প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত