সিলেটটুডে ডেস্ক

৩১ জুলাই, ২০১৭ ১৯:০২

যৌন হয়রানি বন্ধে সকলকে এগিয়ে আসার আহ্বান

সিলেট জেলা যৌন হয়রানি নির্মূলকরণ নেটওয়ার্কের ত্রৈমাসিক সমন্বয় সভা সিলেটের একটি হোটেলে সোমবার বিকাল ৪টায় অনুষ্ঠিত হয়।

জেলা যৌন হয়রানি নির্মূলকরণ নেটওয়ার্ক সিলেটের আহ্বায়ক ফারুক মাহমুদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অংশ নেন সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও  নেটওয়ার্কের নির্বাহী সদস্য এমাদ উল্লাহ শহিদুল ইসলাম, সনাক সিলেটের সভাপতি ও নেটওয়ার্কের নির্বাহী সদস্য ইরফানুজ্জামান চৌধুরী, মানবাধিকার সংগঠন ও অধিকার সিলেটের কো অর্ডিনেটর ও নেটওয়ার্কের নির্বাহী সদস্য মো. মুহিবুর রহমান, দৈনিক সমকালের সাংবাদিক ও নেটওয়ার্কের নির্বাহী সদস্য মোঃ ইউসুফ আলী, সুনামগঞ্জ সমিতি সিলেটের সাংগঠনিক সম্পাদক ও  নেটওয়ার্কের নির্বাহী সদস্য মিজানুর রহমান, নেটওয়ার্কের নির্বাহী সদস্য অঞ্জলী প্রভা চৌধুরী, ব্রাক সিলেটের জেলা কর্মকর্তা বিভাস চন্দ্র তরফদার, ব্রাক জেলা ব্যবস্থাপক মোঃ কায়েম উদ্দিন, নেটওয়ার্কের নির্বাহী সদস্য আলী আহসান হাবিব, কর্মসূচী সংগঠক মামুনার রশিদ প্রমুখ।

সভায় বক্তারা যুবলীগ নেতা কর্তৃক ইস্পাহানী, বনানী, গাজীপুর ও বগুড়া সহ দেশব্যাপী বিভিন্ন যৌন হয়রানির নিন্দা ও প্রতিবাদ জানান। বক্তারা এসব ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। সভায় বক্তারা নেটওয়ার্ককে শক্তিশালী করতে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। সভা থেকে যৌন হয়রানি বন্ধে সকলকে এগিয়ে আসার আহ্বান জানানো হয়।

আপনার মন্তব্য

আলোচিত