বিয়ানীবাজার প্রতিনিধি

৩১ জুলাই, ২০১৭ ২৩:৩৯

বিয়ানীবাজারে সুইসাইড নোটসহ ব্যাংক কর্মকর্তার ঝুলন্ত লাশ উদ্ধার

বিয়ানীবাজারে যমুনা ব্যাংকের বিয়ানীবাজার শাখার ম্যানেজার সজল কান্তি দাস ঝুলন্ত লাশ উদ্বার করেছে পুলিশ। পৌরশহরের দক্ষিণবাজারের আল আরাফ ব্যাংক ভবনের তৃতীয় তলায় তিনি ভাড়া থাকতেন। ওই বাসার একটি কক্ষের ফ্যানের সাথে ঝুলে থাকা অবস্থায় তাঁর লাশ সোমবার রাত ৯ টার দিকে উদ্ধার করা হয় বলে জানান বিয়ানীবাজার থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী।

পুলিশের ধারণা, সোমবার ব্যাংক সময় শেষে তিনি আত্মহত্যা করতে পারেন। তার মুখে একটি গামছা বাঁধা ছিল। বিছানার উপর একটি প্লাস্টিকের চেয়ার ও পানির বোতল রয়েছে। পুলিশ কক্ষ থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করেছে। তবে এতে কি লেখা রয়েছে জানা যায়নি।

পুলিশ জানিয়েছে, কক্ষের মধ্যে পাওয়া সুইসাইড নোটের লেখার সাথে ব্যাংক কর্মকর্তার লেখা মিল রয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। বিয়ানীবাজার থানা পুলিশ লাশের সুরতহাল সম্পন্ন করে ময়না তদন্তের জন্য লাশ সিলেট ওসমানী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তার পরিবারের কাছে এ ঘটনার বিষয়টি জানানো হয়েছে।

জানা যায়, সোমবার তিনি সকাল থেকে দুপুর ৩টা পর্যন্ত ব্যাংকে কাজ করেছেন। বিকাল তিনটায় দুপুরের খাবার খেতে বাসায় যান। প্রতিদিন চারটার দিকে ফিরলেও সোমবার এ সময় ব্যাংকে না ফেরায় ব্যাংকের অন্য কর্মকর্তারা এক কর্মচারিকে পাঠান। ওই কর্মচারী বাসার দরজা বন্ধ দেখতে পেয়ে এসে জানালে কয়েকজন কর্মকর্তা সেখানে ছুটে যান। তারাও বাসার দরজা বন্ধ দেখে ডাকাডাকি করে কোন সাড়া না পেয়ে বাসার মালিক ও ৮নং ওয়ার্ডের কাউন্সিলরকে খবর দেন। তারা এসে পুলিশকে খবর দিলে পুলিশ দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে তার ঝুলন্ত লাশ দেখতে পান।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। লাশের সুরতহাল সম্পন্ন করে ময়না তদন্তের জন্য সিলেট মর্গে প্রেরণ করা হয়েছে। তিনি বলেন, কক্ষের মধ্যে একটি সুইসাইড নোট পাওয়া গেছে। তার হাতের লেখার সাথে মিলিয়ে দেখার পর নিশ্চিত হওয়া যাবে এটি তার লেখা কি না।

আপনার মন্তব্য

আলোচিত