বড়লেখা প্রতিনিধি

০১ আগস্ট, ২০১৭ ২২:১৬

বড়লেখায় আখড়া থেকে স্বর্ণের চেইন চুরি, দুই আসামির সাজা

মৌলভীবাজারের বড়লেখায় আখড়ায় ভক্তদের স্বর্ণের চেইন চুরির মামলার রায়ে দুই মহিলা প্রতারক আসামিকে সোমবার আদালত কারাদণ্ড ও অর্থদণ্ড দিয়েছেন। সরকার পক্ষে মামলা পরিচালনা করেন এপিপি অ্যাডভোকেট গোপাল চন্দ্র দত্ত।

আদালত সূত্রে জানা গেছে, গত বছরের ১৮ নভেম্বর বড়লেখা পৌরশহরের পাখিয়ালা উদ্ভব ঠাকুরের আখড়ায় কীর্তন অনুষ্ঠান চলাকালে দুই প্রতারক মহিলা তাহমিনা বেগম (২০) ও দিলারা বেগম (৩০) হিন্দু সেজে প্রবেশ করে। ভক্তদের ভিড়ে ঢুকে বেশ কয়েকজন ভক্তের গলা থেকে স্বর্ণের চেইন খুলে নেয়। এক সময় দুই প্রতারক নারী হাতে নাতে ধরা পড়লে তাদেরকে পুলিশে সোপর্দ করা হয়।

এ ঘটনায় ভুক্তভোগী সজল কান্তি দে থানায় মামলা করেন। দীর্ঘ শুনানি ও সাক্ষ্য প্রমাণ শেষে বিজ্ঞ আদালত সোমবার এ মামলার রায় ঘোষণা করেন। রায়ে বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হাসান জামান আসামি তাহমিনা বেগম ও দিলারা বেগমকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড, ১ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও ১ মাসের হাজতবাসের আদেশ দেন।

সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের এপিপি অ্যাডভোকেট গোপাল চন্দ্র দত্ত জানান, জি.আর-২১৩/১৬ মামলার রায়ে দুই আসামিকে আদালত সাজা ও অর্থদণ্ড দিয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত