সংবাদ বিজ্ঞপ্তি

৩১ আগস্ট, ২০১৭ ০০:৩৩

রোহিঙ্গা নির্যাতন বন্ধের দাবিতে সিলেটে মানববন্ধন

মিয়ানমারে রোহিঙ্গাদের উপর চলমান সহিংসতা বন্ধের ও বাংলাদেশে রোহিঙ্গা শরণার্থীদের আশ্রয় প্রদানের দাবিতে বুধবার 'মানব সেবা সংঘ' সিলেটের আয়োজনে নগরীর সুরমা মার্কেট পয়েন্টে মানববন্ধন হয়েছে।

মানব সেবা সংঘের মুন্না ঘোষের পরিচালনায় ও নির্ঝর রায়ের সভাপতিত্বে আয়োজিত মানববন্ধনে উপস্থিত নেতৃবৃন্দ বলেন, উপমহাদেশের স্থিতিশীলতার জন্য রোহিঙ্গাদের উপর চলমান সহিংসতা বন্ধ করতে হবে। আর মানবিক দিক বিবেচনা করে বাংলাদেশে আশ্রয় নিতে সীমান্ত এলাকায় জড়ো হওয়া শরণার্থীদের বাংলাদেশে আশ্রয় দিতে হবে। মুক্তিযুদ্ধের সময় আমাদের দেশের মানুষ শরণার্থী হিসাবে পাশের দেশ সমূহে আশ্রয় নিয়েছিলো। সময় এসেছে এখন আমাদের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর, আমরা সরকারের কাছে দাবি জানাই রোহিঙ্গাদের জন্য সীমান্ত খুলে দেওয়া হোক।

মানববন্ধনে উপস্থিত ছিলেন ন্যাশনালিস্ট অনলাইন এক্টিভিস্ট ফোরামের সভাপতি কামরান হোসেন হেলাল, জেলা বিএনপির সদস্য হাসান মঈন উদ্দিন আহমদ ময়নুল, মাজেদ খান, কামরুল হাসান, এড. আব্দুল্লাহ আল মামুন হীরা, ন্যাশনালিস্ট অনলাইন এক্টিভিস্ট ফোরামের সেক্রেটারি খালেদ রাজা, আহমেদ ফেরদৌস সাকের, নাজিম উদ্দিন হাসান, রুহুল আমিন, ইজ্জাদুর রহমান মুন্না, মিনার খান মুহিন, আপন, আলোক, অংকুর, দেবু বড়ুয়া, বাপ্পি বড়ুয়া, রাজু বড়ুয়া, সৈকত দাস গুপ্ত প্রমুখ। উক্ত মানববন্ধনে একাত্মতা প্রকাশ করে উপস্থিত ছিলেন ন্যাশনালিস্ট অনলাইন এক্টিভিস্ট ফোরামের নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত