সুনামগঞ্জ প্রতিনিধি

০৮ সেপ্টেম্বর, ২০১৭ ২২:৪৪

‘শেখ হাসিনা ক্ষমতায় থাকলে হাওর বাঁচবে’

বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় মানবসম্পদ বিষয়ক সম্পাদক অ্যাড. শামীমা শাহরিয়ার বলেছেন,‘ শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় থাকলে হাওর বাঁচবে, হাওর বাঁচলেই দেশ বাঁচবে। একমাত্র শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলেই যত বড় দুর্যোগ আসুক না কেন,  না খেয়ে কেউ মারা যায় না। শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে উনার দেয়া প্রার্থীকে আবারো নৌকায় ভোট দেওয়ার আহবান জানাতে এসেছি।

তিনি বলেন, আমি নেতা বা এমপি হতে আসিনি, জননেত্রী শেখ হাসিনার কথা বলতে এসেছি। তাহিরপুরবাসীর এই ভালোবাসা ও স্নেহের ঋণ শোধ করতে পারবো কি না জানি না। তবে আজীবন আপনাদের অধিকার আদায়ের সংগ্রামে পাশে থাকার চেষ্টা করবো। কোন মাইকিং, পোস্টার, প্রচার ছাড়াই আপনারা নিজ খরচে যে জনসভার আয়োজন করেছেন, এই জন্য আমি আপনাদের কাছে কৃতজ্ঞ।’

শনিবার বিকালে তাহিরপুর উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের শান্তিপুর বাজারে ইউনিয়ন কৃষক লীগের উদ্যোগে কৃষক সমাবেশে প্রধান অতিথির ভাষণে এসব কথা বলেন তিনি।

ইউনিয়ন মক্তিযোদ্ধা কমান্ডার ও উত্তর বড়দল ইউনিয়ন কৃষক লীগ নেতা নুর মোহাম্মদের সভাপতিত্বে ও সফিকুল ইসলামের পরিচালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন মুহিত চৌধুরী, জেলা কৃষক লীগ নেতা খসরু ওয়াহিদ চৌধুরী, আক্কাস উদ্দিন, রুকন উদ্দিন তালুকদার, খোকন আহমেদ, জুলহাস উদ্দিন, নজরুল ইসলাম, বাবুল আহমেদ, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান আহমেদ, মাহমুদুল হাসান তারেক, জসিম উদ্দিন ও মহিলা নেত্রী ইমরানা আক্তার।

আপনার মন্তব্য

আলোচিত