জগন্নাথপুর প্রতিনিধি

০৯ সেপ্টেম্বর, ২০১৭ ০২:৪২

রোহিঙ্গাদের উপর নির্যাতনের প্রতিবাদে জগন্নাথপুরে মিছিল-সমাবেশ

মিয়ানমারে রোহিঙ্গাদের ওপর বর্বরোচিত হত্যাযজ্ঞ ও পাশবিক নির্যাতনের প্রতিবাদে ও বিক্ষোভ মিছিল হয়েছে সুনামগঞ্জের জগন্নাথপুরে। শুক্রবার (৮ সেপ্টেম্বর) উপজেলার বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

‘স্টুডেন্টস কেয়ার জগন্নাথপুর’র উদ্যোগে দুপুরে জগন্নাথপুর পৌর পয়েন্টে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। স্টুডেন্টস কেয়ারের সভাপতি মো. মিজানুর রহমানের সভাপতিত্বে ও সদস্য সচিব শামিম আহমদের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ প্রচার সম্পাদক মো. ফিরোজ আলী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন ভূঁইয়া, জগন্নাথপুর উপজেলার মানবাধিকার কমিশনের সভাপতি সাংবাদিক মো. জহিরুল ইসলাম লাল, সাংবাদিক সানোয়ার হাসান সুনু, জগন্নাথপুর উপজেলার যুবলীগ সভাপতি মো. কামাল উদ্দিন, জগন্নাথপুর উপজেলা আনজুমানে আল ইসলাহ সভাপতি মো. আজমল হোসেন জামির, যুবলীগ নেতা মো. ছালিক আহমদ পীর, স্টুডেন্টস কেয়ারের সদস্য রনি রাজ প্রমুখ।

এদিকে, রাণীগঞ্জ বাজারে রাণীগঞ্জ বাজার মাদ্রাসা মসজিদ থেকে এক বিক্ষোভ মিছিল বের হয়ে ইউনিয়ন অফিসের সামনে গিয়ে প্রতিবাদ সভায় মিলিত হয়। প্রতিবাদ সভায় রাণীগঞ্জ বাজারের ব্যবসায়ী হাজী আব্দুল ছত্তারের সভাপতিত্বে ও আল আমিন ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন হাফেজ বেলাল হোসেন, ছাত্রনেতা মো. জাবের আল আদনান, ব্যবসায়ী মো. ইউসুফ আলী, ছাত্রনেতা সৈয়দ মমসাদ আহমদ প্রমুখ। এ সময় বাজারের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত