সিলেটটুডে ডেস্ক

২৫ সেপ্টেম্বর, ২০১৭ ১৯:৩১

জুড়ীতে বন্যার্তদের ত্রাণ দিল মৌলভীবাজার ডিস্ট্রিক্ট এসোসিয়েশন

দীর্ঘস্থায়ী বন্যা কবলিত এলাকার পানিবন্দি ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে ত্রাণ দিল যুক্তরাষ্ট্রস্থ প্রবাসীদের বৃহৎ সংগঠন ‘মৌলভীবাজার ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নর্থ আমেরিকা ইনক’।

সোমবার (২৫ সেপ্টেম্বর) ঠনের উদ্যোগে সকাল থেকে শুরু করে বিকেল পর্যন্ত আনুষ্ঠানিকভাবে জুড়ী উপজেলার ৮০০ দরিদ্র পরিবারের মাঝে এ ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নর্থ আমেরিকা ইনক প্রেসিডেন্ট ফজলুর রহমান ফজলু, জুড়ী উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আজির উদ্দিন, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি ও জেলা বিএনপির সদস্য বদরুজ্জামান সজল, মৌলভীবাজার ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নর্থ আমেরিকা ইনকের নির্বাচন কমিশনের সদস্য নিয়াজ উদ্দিন আহমদ, রাশিদ আলী ফাউন্ডেশনের উপদেষ্টা সাংবাদিক মোক্তাদির হোসেন, ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নর্থ আমেরিকা ইনক’র সদস্য সোহরাব হোসেন, তাজুল ইসলাম চৌধুরী, মো. জসনু সোবাদার, মুরাদ হোসেন, ব্যবসায়ী ফজলু মিয়া, সিরাজুল ইসলাম, পূর্ব জুড়ী আঞ্চলিক সমাজকল্যাণ সংস্থার সভাপতি রুমেল আহমদ, সম্পাদক আবদুল আহাদ, জাহিন উদ্দিন, ফরহাদ আহমদ, ইমরুল ইসলাম প্রমুখ।

এ সময় মৌলভীবাজার ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নর্থ আমেরিকা ইনক প্রেসিডেন্ট ফজলুর রহমান ফজলু বলেন, ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের পাশে দাঁড়ানোর জন্য সকল প্রবাসীদের আহবান জানান।

উল্লেখ্য, সংগঠনের নেতারা ক্ষতিগ্রস্তদের তালিকা করে জুড়ী উপজেলার স্টেশন রোড এলাকা, নয়াবাজার হোসন আলী উচ্চ বিদ্যালয়, গোয়ালবাড়ি বাজার ও শিলুয়া বাজার এলাকায় অসহায় পরিবারের সদস্যদের উপস্থিতিতে এ ত্রাণ বিতরণ করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত