মাধবপুর প্রতিনিধি

২৭ নভেম্বর, ২০১৭ ২১:৩৬

মাধবপুরে স্বামী-স্ত্রীর পরিকল্পনায় ডাকাতি, মা মেয়ে সহ গ্রেপ্তার ৩

মাধবপুরের বহরা ইউনিয়নের গাঙ্গাইল গ্রামের নুরুজ্জামান হুজুরের বাড়ির কাজের মেয়ের সহযোগিতায় ডাকাতির ঘটনায় মা-মেয়ে সহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (২৭ নভেম্বর) ভোর রাতে পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে মাধবপুর থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার গাঙ্গাইল গ্রামের খুর্শেদ আলীর স্ত্রী সালেহা (৩৫), তার মেয়ে তানজিনা (১৮), চুনারুঘাট উপজেলার কাচুয়া গ্রামের ইদ্রিস আলীর ছেলে সেলিম (২৫)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মামলার তদন্ত কর্মকর্তা এসআই মমিনুল ইসলাম জানান, তানজিনা ও তার মা সালেহা নুরুজ্জামান হুজুরের বাড়িতে দীর্ঘদিন ধরে গৃহকর্মীর কাজ করত। মা ও মেয়ের সহযোগিতায় ১৪ আগস্ট রাতে নুরুজ্জামান হুজুরের বাড়িতে ১০/১২ জনের ডাকাত দল প্রবেশ করে অস্ত্রের মুখে নগদ ৫ লাখ টাকা ও ১০ ভরি স্বর্ণালঙ্কার সহ মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়। তানজিনা দুর্ধর্ষ ডাকাত ফজর আলীর স্ত্রী।

পুলিশ জানায়, স্বামী-স্ত্রী ও শাশুড়ির পরিকল্পনায় এ দুর্ধর্ষ ডাকাতি সংগঠিত হয়। এ ঘটনার পরদিন মাওলানা নুরুজ্জামান বাদী হয়ে অজ্ঞাতদের নামে মাধবপুর থানায় একটি মামলা করেন। নুরুজ্জামান হুজুরের বাড়ি থেকে লুণ্ঠিত মোবাইল ফোনের সূত্রধরে পুলিশ উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের রসুলপুর গ্রামের জজ মিয়ার ছেলে ফারুক (৩০) কে গ্রেপ্তার করে। এ নিয়ে উক্ত মামলায় পুলিশ ৯ জনকে গ্রেপ্তার করেছে।

আপনার মন্তব্য

আলোচিত