গোলাপগঞ্জ প্রতিনিধি

২৮ নভেম্বর, ২০১৭ ২২:২৮

গোলাপগঞ্জে অটোরিক্সা চালক হত্যা: আটক ১

সিলেটের গোলাপগঞ্জে অটোরিক্সা চালক রোকন আহমদ (৩৫) কে হত্যার ঘটনায় সন্দেহভাজন একজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৮ নভেম্বর) সকালে নিজ এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক ব্যক্তির নাম মো. বাবলু মিয়া (৪০)। সে আমুড়া ইউনিয়নের নয়াটুল গ্রামের রফিক উদ্দিনের পুত্র।

এদিকে মঙ্গলবার দুপুর ২ টায় উপজেলার অটোরিক্সা চালক রোকন আহমদ কে হত্যার ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের দাবিতে উপজেলার চৌমুহনীতে মানববন্ধন করেছে সিলেট মানবাধিকার আন্দোলন সিলেট জেলা শাখা। মানবন্ধন শেষে প্রতিবাদ সভায় বক্তারা হত্যায় জড়িতদের গ্রেপ্তার এবং তাদের সর্বোচ্চ শাস্তি দাবি করেন।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ওসি (তদন্ত) মীর মোহাম্মদ আবু নাসের সিলেটটুডে টুয়েন্টিফোর ডটকমকে জানান, অটোরিকশা চালক রোকন আহমদকে হত্যার ঘটনায় বাবলু মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। হত্যায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশ সর্বাত্মক চেষ্টা চালাচ্ছে।

উল্লেখ যে, গত ২১ নভেম্বর সিএনজি চালিত অটোরিক্সা চালক রোকন আহমদ গাড়ি নিয়ে বাড়ি থেকে বের হলে তিন আর বাড়ি ফিরে আসেনি। এ ঘটনায় অটোরিক্সার মালিক লুকুছ মিয়া গোলাপগঞ্জ মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি নং-১১২২) করেন। ২৩ নভেম্বর সন্ধ্যায় উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের বৈটিকর ও এওলাটিকর এলাকার মধ্যবর্তী স্থানে দুর্বৃত্তরা রোকন আহমদকে গলায় রশি পেঁচিয়ে হত্যা করে ফেলে যায়। তারা তার সাথে থাকা সিএনজি অটোরিক্সাটি ছিনতাই করে নিয়ে যায়।

আপনার মন্তব্য

আলোচিত