সংবাদ বিজ্ঞপ্তি

২৮ জানুয়ারি, ২০১৮ ১৪:৪১

২৭নং ওয়ার্ডে বদর উদ্দিন কামরানের গণসংযোগ

আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সদস্য ও মহানগর সভাপতি, সাবেক মেয়র বদর উদ্দিন আহমেদ কামরান বলেছেন, কোনো ষড়যন্ত্রই বাংলাদেশের অগ্রযাত্রা রুখে দিতে পারবে না। স্বাধীনতা বিরোধী চক্র যত চেষ্টাই করুক না কেনো বাংলাদেশের মানুষ তাদের রুখে দিয়ে আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় আনবে।

তিনি আরো বলেন, শেখ হাসিনা মায়ের মততা দিয়ে এদেশকে আগলে রেখেছেন। তার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আজ মধ্যম আয়ের দেশ। তিনি বলেন, আগামী ৩০ ডিসেম্বর শেখ হাসিনার জনসভায় লক্ষ-লক্ষ মানুষ জমায়েত হয়ে প্রমাণ করবে বাংলাদেশে শেখ হাসিনার কোনো বিকল্প নেই। সিলেটের মানুষ শেখ হাসিনার পাশে সবসময় থাকবে।

আগামী ৩০ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিলেট সফর সফলের লক্ষে ২৭ জানুয়ারি (শনিবার) সন্ধ্যায় নগরীর ২৭নং ওয়ার্ডের শিববাড়ী ও আশপাশের এলাকায় গণসংযোগ ও প্রচারপত্র বিলি শেষে আয়োজিত সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

২৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিন ইরানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. ছয়েফ খানের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট সিটি কর্পোরেশনের সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও মহানগর আওয়ামী লীগের সদস্য আজম খান, মহানগর আওয়ামী লীগের সদস্য ও সাবেক কাউন্সিলর আসমা বেগম।

এতে আরো বক্তব্য রাখেন ২৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি বিপ্লব কান্তি দে মাধব, যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল আহমদ, অর্থ সম্পাদক আব্দুস সালাম শামীম, সদস্য দিনেশ কর দুলু, মাহমুদুল হক, শওকত আলী, ফয়জুল ইসলাম আরিদ, মুজিবুর রহমান, ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি গোলজার আহমদ জসলু, সাবেক সাধারণ সম্পাদক মুমিনুল হক বকুল, কবির আহমদ, আব্দুল আহাদ, তপন গোপ, ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি টুটুল মাহমুদ মুন্না প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত