বিশ্বনাথ প্রতিনিধি

২৫ মার্চ, ২০১৮ ১৫:৫১

বিশ্বনাথের দেওকলস দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয় ও কলেজে প্রবাসী সংবর্ধিত

সংবর্ধিত হলেন যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট শিক্ষানুরাগী মো. আব্দুর রব। সিলেটের বিশ্বনাথ উপজেলার ‘দেওকলস দ্বি-পাক্ষিক উচ্চ-বিদ্যালয় ও কলেজ’র পক্ষ থেকে তাকে এ সংবর্ধনা দেয়া হয়।

শনিবার (২৪ মার্চ) দুপুরে হাইস্কুল মিলনায়তনে এ সংবর্ধনা সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন হাইস্কুল এন্ড কলেজ গভর্নিং বডির সভাপতি ও ঐ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফখরুল আহমদ মতছিন এবং সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট কমিউনিটি নেতা আব্দুর রব।

অনুষ্ঠানে বক্তারা বলেন, সকল প্রবাসীরা দেশ ও দশের উন্নয়নে কাজ করার চেষ্টা করে থাকেন। তারা নিজের কষ্টার্জিত অর্থ ব্যয় করে অবহেলিত মানুষের কল্যাণে কাজ করেন।

তারা আরো বলেন, বিশেষ করে বিশ্বনাথের প্রবাসীরা শিক্ষার উন্নয়নে নানামুখী পদক্ষেপ গ্রহণের মাধ্যমে শিক্ষাক্ষেত্রে বিশ্বনাথকে অনেকটা এগিয়ে নিতে সক্ষম হয়েছেন।

দেওকলস হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ এম. আব্দুল মুকিদের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক বিল্লাল হোসেনের উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক জামাল আহমদ ও সমাজসেবক আব্দুর রহমান খালেদ।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের সিনিয়র শিক্ষক রুহুল আমিন এবং কোরআন তেলাওয়াত করেন হাইস্কুলের নবম শ্রেনীর ছাত্র এমাদ উদ্দিন।

অনুষ্ঠানে শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন মীর মফিজুল ইসলাম, সিরাজুল ইসলাম, ফাতেমা আক্তরা, জুয়েল রানা ও আল আমিন।  

আপনার মন্তব্য

আলোচিত