সুনামগঞ্জ প্রতিনিধি

২৯ আগস্ট, ২০১৮ ১৬:৫৪

বিশ্বম্ভরপুরে কলেজছাত্রী অপহরণ চেষ্টার অভিযোগে গ্রেপ্তার ৩

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে কলেজছাত্রীকে অপহরণকালে তিনজনকে আটকের পর পুলিশে সোপর্দ করেছেন স্থানীয় জনতা।

মঙ্গলবার রাতে কলেজ ছাত্রীর পিতা বাদী হয়ে ৮ জনের বিরুদ্ধে থানায় অপহরণ চেষ্টার অভিযোগে মামলা দায়ের করেছেন।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পলাশ ইউনিয়নের পুকুরপাড় গ্রামের বাসিন্দা সুনামগঞ্জ সরকারি মহিলা কলেজের একাদশ শ্রেণীর ছাত্রীকে নিজ বাড়ি থেকে সোমবার রাতে ৮ থেকে ১১ জনের একটি দল অপহরণ করে তুলে নেয়ার চেষ্টা চালায়। এ সময় কলেজ ছাত্রীর চিৎকারে আশেপাশে লোকজন ঘটনাস্থলে এসে একই ইউনিয়নের মুক্তিখলা গ্রামের কালা মিয়ার ছেলে রাজ্জাক হোসেন ও উপজেলা সদরের নতুন পাড়ার আসাদ মিয়ার ছেলে মিনহাজ আকরাম পাপ্পুকে আটক করলে অন্যরা পালিয়ে যায়।

বিশ্বম্ভরপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে আটককৃত দুজনকে থানায় নিয়ে আসে। পরে মঙ্গলবার রাতে পুলিশ অভিযান চালিয়ে অপহরণ চেষ্টায় জড়িত থাকার অভিযোগে উপজেলার কাচিরগাতি গ্রামের বিল্লাল হোসেনের ছেলে মোজাম্মেল হোসেন সাগরকেও জনতার সহযোগিতায় আটক করে।

এদিকে মঙ্গলবার রাতে এ ঘটনায় কলেজছাত্রীর পিতা বাদী হয়ে থানায় ৮ জনের নাম উল্লেখ করে ও আরও ৩ জনকে অজ্ঞাত আসামি করে থানায় একটি মামলা দায়ের করেছেন।

বিশ্বম্ভরপুর থানার ওসি মোল্লা মো. মুনির হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আটককৃত তিনজনকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেপ্তারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

আপনার মন্তব্য

আলোচিত