সিলেটটুডে ডেস্ক

২৯ আগস্ট, ২০১৮ ২০:০৭

দক্ষিণ সুরমায় বঙ্গবন্ধু গোল্ডকাপের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপ অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট আয়োজন সফলভাবে সম্পন্নের লক্ষে উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৮ আগস্ট) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও দক্ষিণ সুরমা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আব্দুল্লাহ আল-মাহমুদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাজ্জাক হোসেনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সহ সভাপতি কবির উদ্দিন আহমদ, অতিরিক্ত সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালাম মর্তু, মো. নুরুল ইসলাম, কোষাধ্যক্ষ তাহসিন আহমদ দীপু, নির্বাহী সদস্য উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সত্যব্রত রায়, উপজেলা শিক্ষা কর্মকর্তা রাজ্জাক হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা, মোহাম্মদ সাঈদ এনাম, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ফখরুজ্জামান, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আব্দুল মুন্তাকিম, লয়েছ আহমদ, আশিক আলী প্রমুখ।
 
সভায় বঙ্গবন্ধু গোল্ডকাপ অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট আয়োজনে উপজেলার কুচাই ইছরাব আলী হাইস্কুল মাঠকে ভেন্যু হিসাবে নির্ধারণ করা হয়। সভায় বিভিন্ন কমিটি ও উপ-কমিটি গঠিত হয় এবং আগামী ৯ সেপ্টেম্বর খেলা শুরুর সম্ভাব্য তারিখ ধার্য করা হয়।
 
আগামী ৩ সেপ্টেম্বরের মধ্যে উপজেলার ১০টি ইউনিয়ন ভিত্তিক স্ব স্ব ইউনিয়নের ক্রীড়া সংস্থার কমিটির সদস্যদের সাথে যোগাযোগ করে টিম গঠন পূর্বক ১ জন কোচ, ১৮ জন খেলোয়াড় ও ১ জন কর্মকর্তার নামের তালিকা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে জমা দেয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত