দিরাই প্রতিনিধি

০৬ মার্চ, ২০১৯ ০১:১৫

দিরাইয়ে হাওর রক্ষা বাঁধের কাজে গাফিলতির অভিযোগে আটক ৫

দিরাইয়ে হাওর রক্ষা বাঁধের কাজে গাফিলতির দায়ে ৪ পিআইসি'র সভাপতি ও এক সহযোগীকে আটক করে পুলিশে দিয়েছেন প্রকল্প বাস্তবায়ন ও মনিটরিং কমিটির সভাপতি, উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম। মঙ্গলবার উপজেলার তাড়ল ইউনিয়নের বরাম ও চাপতির হাওর থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- ১১নং প্রকল্পের সভাপতি তাড়ল গ্রামের ওয়াশিউর রহমান, ১২নং প্রকল্পের সভাপতি ধল গ্রামের তারা মিয়া, ১৩নং প্রকল্পের সভাপতি রণভুমি গ্রামের আব্দুস সালাম, ১৪নং প্রকল্পের সভাপতি ভাটিধল গ্রামের আব্দুস সাত্তার, বৈশাখী বাঁধ প্রকল্পের কাজের এক সহযোগী।

পাউবোর শাখা প্রধান রিপন আলী জানান, সরজমিনে বাঁধে উপস্থিত হয়ে তাগিদ দিয়ে ও বার বার নোটিশ দিয়েও নীতিমালা অনুযায়ী কাজ করাতে পারছি না। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শরিফুল ইসলামের নেতৃত্বে ৪ প্রকল্পের সভাপতি ও বৈশাখ বাঁধ প্রকল্পের সভাপতি নুরে আলমকে না পেয়ে কাজের এক সহযোগীকে আটক করে থানা পুলিশে দেওয়া হয়েছে।  নুরে আলম কে পাওয়া গেলে সহযোগী কে ছেড়ে দেয়া হবে।

আটকের সত্যতা নিশ্চিত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শরিফুল ইসলাম বলেন, নির্ধারিত সময়ের মধ্যে অধিকাংশ বাঁধের কাজ সম্পন্ন হয়েছে, কিছু বাঁধের কাজ অসম্পূর্ণ রয়েছে, আমাদের সরজমিনে উপস্থিত হয়ে তদারকি করছি, শীঘ্রই সকল হাওর রক্ষা বাঁধের কাজ সম্পন্ন হবে। বাঁধের কাজে কোন অনিয়ম গাফিলতি সহ্য করা হবে না।

আপনার মন্তব্য

আলোচিত