নিজস্ব প্রতিবেদক

২৪ জুলাই, ২০১৯ ২১:২৪

জুতা নিয়ে তর্ক, সহপাঠীকে পিটিয়ে হত্যা

সিলেট কারিগরী প্রশিক্ষণ কেন্দ্র

সিলেটের দক্ষিণ সুরমার আলমপুরের কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে সহপাঠীর আঘাতে নিহত হয়েছেন তানভির হোসেন তুহিন (১৯) নামের এক শিক্ষার্থী। বুধবার সকালে কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের সামনে এ হামলার ঘটনা ঘটে। বিকেলে ঢাকায় নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।

নিহত তানভীর গোলাপগঞ্জ উপজেলার হেতিমগঞ্জের কোনাচর দক্ষিণভাগ পলিকাপন গ্রামের মানিক মিয়ার ছেলে। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি ঘটলে দুপুরে তাকে ঢাকায় প্রেরণ করা হয়। বিকেলে ঢাকায় যাওয়ার ফতে তিনি মারা যান।

মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার আহমদ সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমকে বলেন, কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের শিক্ষার্থীর তানভীরের জুতা কয়েকদিন আগে হারিয়ে যায়। এনিয়ে ওই প্রতিষ্ঠানের আরেক শিক্ষার্থী কামরানের সাথে তার তর্কাতর্কি হয়। এ ঘটনার জের ধরে আজ সকালে তানভীরের উপর হামলা চালিয়ে কাঠের টুকরো দিয়ে তাঁর মাথায় আঘাত করা হয়। সাথেসাথেই সে মাটিয়ে লুটিয়ে পড়ে। বিকেলে ঢাকায় যাওয়ার পথে সে মারা যায় বলে শুনেছি।

সিলেট কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ ওয়ালিউল্লা মোল্লা বলেন, আমায় ঢাকায় ছিলাম। সকালে দুই ছাত্রের মধ্যে তর্কাতর্কি থেকে একজনকে মারধর করা হয়েছে বলে শুনেছি। হামলার খবর পেয়ে আমাদের শিক্ষকরা আহত ছঅত্রকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

আপনার মন্তব্য

আলোচিত