নিজস্ব প্রতিবেদক

২৪ জুলাই, ২০১৯ ২২:৪৫

সিলেটে মশক নিধন কর্মসূচি শুরু বৃহস্পতিবার

সারাদেশের মতো সিলেটেও মশক নিধক ও পরিছন্নতা সপ্তাহ পালন করবে সিলেট সিটি করপোরেশন (সিসিক)। এ উপলক্ষে সিলেট সিটি কর্পোরেশন সপ্তাহব্যাপী কর্মসূচি গ্রহণ করেছে। মঙ্গলবার ২৫ জুলাই হতে ৩১ জুলাই পর্যন্ত নগরীর ২৭টি ওয়ার্ডে একযোগে এ কর্মসূচি পালন করা হবে।

সিলেট সিটি করপোরেশনের জনসংযোগ শাখা সূত্রে জানা যায়, কর্মসূচির মধ্যে ২৫ জুলাই (বৃহস্পতিবার) সকাল সাড়ে ৯ টায় নগর ভবন থেকে বের করা হবে একটি র‌্যালি। র‌্যালিটি নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হবে। পরে সকাল সোয়া ১০টায় কেন্দ্রীয় শহীদ মিনারে ফগার মেশিনের মাধ্যমে মশার ওষুধ ছিটানোর কার্যক্রমের উদ্বোধন করবেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী। এর পরপরই নগরীর ২৭টি ওয়ার্ডে এক যোগে এ কার্যক্রম চালানো হবে।

চলমান এ কার্যক্রমে নগরবাসীর সার্বিক সহযোগিতা কামনা করে সিসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা বিধায়ক রায় চৌধুরী স্বাক্ষরিত এক অফিস আদেশে জানানো হয় “দেশব্যাপী মশক নিধন ও পরিছন্নতা সপ্তাহ” পালন উপলক্ষে সার্বক্ষণিক নগরবাসীর সেবা প্রদানে একটি নিয়ন্ত্রণ সেল গঠন করা হয়েছে। নিয়ন্ত্রণ সেলের দায়িত্বপ্রাপ্তরা কর্মসূচি চলাকালীন সময়ে রোস্টার ডিউটি পালন করার জন্যও নির্দেশ প্রদান করা হয়। ঊর্ধ্বতন স্বাস্থ্য পরিদর্শক মো. আনোয়ারুল হক (০১৭১২-৫৩২৪০৯), সংরক্ষণ পরিদর্শক মো. ফখরুল আহমদ ৯০১৭১৪-৬০৯৮২৯) নিয়ন্ত্রণ সেলের সার্বিক তত্ত্বাবধায়কের দায়িত্ব পালন করবেন।

সেলের অন্য সদস্যরা হলেন, সিসিকের ডাটা এন্টি অপারেটর রূপক চন্দ্র মালাকার, সুপারভাইজার সেলিম আহমদ ও এহসান আহমদ সায়মন।

আপনার মন্তব্য

আলোচিত