বিশ্বনাথ প্রতিনিধি

২৫ জুলাই, ২০১৯ ১৪:২৯

বিশ্বনাথে ফ্রি খৎনা সম্পন্ন

আব্দুল গণি সন্স অর্গানাইজেশন ইউকের অর্থায়নে সিলেটের বিশ্বনাথের অলংকারী ইউনিয়নের শতাধিক অসহায় ও এতিম শিশুদের লুঙ্গি, গেঞ্জি ও ঔষধসহ বিনামূল্যে সুন্নতে খৎনা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৫ জুলাই) উপজেলার পনাউল্লাহ বাজারস্থ একটি কমিউনিটি সেন্টারে দিনব্যাপী ফ্রি খৎনা করা হয়।

সুন্নতে খৎনা উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে বক্তারা বলেন, আব্দুল গণি সন্স অর্গানাইজেশন ইউকের মতো আমাদের অসহায় মানুষের পাশে দাঁড়ানো উচিত। আর এভাবে সমাজের প্রতিটি সচ্ছল, বিত্তবান ও প্রবাসীরা নিজ নিজ পক্ষ থেকে সমাজের কল্যাণে এগিয়ে আসলে বিশ্বনাথকে দারিদ্র মুক্ত করা সম্ভব হবে।

আব্দুল গণি সন্স অর্গানাইজেশন ইউকের প্রতিষ্ঠাতা সদস্য স্থানীয় ইউপি সদস্য রাজুক মিয়া রাজ্জাকের সভাপতিত্বে সুন্নতে খৎনা উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন অলংকারী ইউনিয়নের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল।

সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য ও বিশ্বনাথ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ আক্তার আহমদ শাহেদের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক আব্দুল ওয়াদুদ বিএসসি ও ওই ইউনিয়নের কাজী মো. আব্দুল ওদুদ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মো. খালেদ আহমদ ছোটন।

সভায় বিশেষ অতিথি ছিলেন, আওয়ামী লীগ নেতা হাজী হিরা মিয়া, সমাজসেবক হাজী মখলিছ আলী, আছাব আলী, হাজী আব্দুল হেকিম, জমসিদ আলী, কালেক্টর আব্দুল জলিল, ব্যবসায়ী হোসাইন আহমদ, নুরুল ইসলাম, তালামীয নেতা হাফিজ নজির মিয়া, সংগঠনের সদস্য নোমান আহমদ, হেলাল আহমদ জাবেদ, মোস্তাক আহমদ রিজন, সংগঠক ইসলাম উদ্দিন, আব্দুর রশীদ, সাইদ আহমদ, রুমেল আহমদ।

আপনার মন্তব্য

আলোচিত