গোলাপগঞ্জ প্রতিনিধি

২৮ জুলাই, ২০১৯ ১৯:৩৮

বন্যাকবলিত এলাকার কোনো মানুষ না খেয়ে থাকবে না: নাহিদ

সিলেটের গোলাপগঞ্জে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার পক্ষে বন্যার্তদের মাঝে থেকে ত্রাণ বিতরণ করেছে আওয়ামী লীগ। রবিবার (২৮ জুলাই) সকালে পৌরসভার সরস্বতী নয়াটুল এলাকায় ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, আওয়ামী লীগ সরকার বন্যাদুর্গতদের পাশে রয়েছে। বন্যাকবলিত এলাকার কোন মানুষ না খেয়ে থাকবে না। যে কোন দূর্যোগ মোকাবেলায় বর্তমান সরকার প্রস্তুত রয়েছে।

নুরুল ইসলাম নাহিদ আরো বলেন, ‌‌‘যত ত্রাণের জন্য বলা হবে জনগণের জন্য তত ত্রাণ দেওয়া হবে। শুধু এ উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ১ হাজার পরিবারকে ত্রাণ দেয়া হচ্ছে। যার মধ্যে জনপ্রতি পাবেন ২০ কেজি চাল, ১ লিটার তেল, ১ কেজি আলু, ১ কেজি চিনি, ১ কেজি ডাল, সেমাই-দুধ ও শুকনো খাবার রয়েছে।

গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেলের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মিসবাহ উদ্দিনের পরিচালনায় ও বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ও সিসিকের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী।

উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, মহিলা ভাইস চেয়ারম্যান নাজিরা বেগম শিলা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুনুর রহমান।

এছাড়াও উপস্থিত ছিলেন বাদেপাশা ইউনিয়ন চেয়ারম্যান মোস্তাক আহমদ, শরিফগঞ্জ ইউনিয়ন চেয়ারম্যান এম এ মুহিত হীরা, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আকবর আলি ফখর, ঢাকাদক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন আহমদ, আমুড়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক নাজিমুল হক লস্কর, বাদেপাশা ইউনিয়ন যুবলীগের সভাপতি আলিম উদ্দিন বাবলু, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দিপন প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত