নিজস্ব প্রতিবেদক

১২ আগস্ট, ২০১৯ ১৯:৫২

ছাদ থেকে পড়ে নিহত পুলিশ কর্মকর্তা: জানাজা শেষে দাফন সম্পন্ন

সিলেট নগরীর চারাদিঘীর পাড় এলাকায় বাসার ছাদ থেকে নিহত হওয়া সিলেট মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখার সহকারী কমিশনার জুবের আহমদকে নগরীর মানিক পীর গোরস্থানে দাফন করা হয়েছে।

সোমবার (১২ আগস্ট) বাদ আসর সিলেট পুলিশ লাইনসে প্রথম জানাজা ও বাদ মাগরিব নয়াসড়ক জামে মসজিদে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। এরপর তাকে দাফন করা হয়।

পুলিশ লাইনসে প্রথম জানাজায় উপস্থিত ছিলেন মেট্রোপলিটন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া, উপ-কমিশনার কামরুল আমীন, ফয়সল মাহমুদ, আজবাহার আলী শেখ, বার কাউন্সিলের সদস্য এডভোকেট রুহুল আনাম মিন্টুসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের সদস্য ও তাঁর পরিবারের সদস্যরা।

জানাজা শেষে জুবের আহমদের জন্য দোয়া চেয়ে বক্তব্য রাখেন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া।

তিনি বলেন, সহকারী কমিশনার জুবের আহমদ অত্যন্ত মেধাবী ও চৌকস অফিসার ছিলেন। তার অকালে চলে যাওয়া মেনে নিতে খুব কষ্ট হচ্ছে। তিনি জুবের আহমদ ও তার পরিবারের জন্য সকলের দোয়া চান।

এ সময় সহকারী কমিশনার জুবের আহমদের মরদেহে শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয় এবং সালাম জানানো হয়।

প্রসঙ্গত, ১১ আগস্ট রোববার বিকাল ৫টার দিকে চারাদিঘীর পাড় এলাকার আলআমিন ৫ নম্বর বাসার চারতলার ছাদে ঘুড়ি উড়াতে উঠেন জুবের আহমদ। হঠাৎ তিনি অসাবধানতা বশত চারতলা থেকে নিচে পড়ে গুরুতর আহত হন। এ সময় তাকে আহত অবস্থায় মিরবক্সটুলাস্থ মাউন্ট এডোরা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

আপনার মন্তব্য

আলোচিত