নিজস্ব প্রতিবেদক

২১ আগস্ট, ২০১৯ ১৯:১৯

রায়নরগর থেকে বিদেশী সিগারেটসহ চোরাকারবারি আটক

বিদেশী সিগারেট ও প্রাইভেটকারসহ এক চোরাকারবারিকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। আটককৃত ব্যক্তির নাম মো. ইকবাল হোসেন (২২)। তিনি জৈন্তাপুর উপজেলার ডৌডি গ্রামের মো. সাহাবুদ্দিনের ছেলে   

বুধবার (২১ আগস্ট) বেলা ১২টার দিকে গোয়েন্দা পুলিশ টিলাগড় পয়েন্ট থেকে ধাওয়া করে রায়নগর এসে তাকে আটক করে। এসময়  তার কাছ থেকে ৩০ হাজার শলাকা JET SPECIAL FILTER নামীয় বিদেশী সিগারেট ও সিগারেট পরিবহনকারী ঢাকা মেট্রো গ ১৩-৬৯০৩ নাম্বারের নীল রংয়ের প্রাইভেটকার জব্দ করা হয়।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসা স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

পুলিশ জানায়, এসআই আবুল কালাম আজাদের নেতৃত্বে মহানগর গোয়েন্দা পুলিশের টিম টহল ডিউটিকালে গোপন সংবাদ পান যে, কতিপয় চোরাকারবারি সিলেট জেলার সীমান্তবর্তী এলাকা হতে অবৈধভাবে বিদেশী পণ্য নিয়ে বিক্রয়ের উদ্দেশ্যে প্রাইভেটকারযোগে সিলেট শহরের দিকে আসছেন। উক্ত বিষয়ের প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে উক্ত টিম টিলাগড় পয়েন্টে অবস্থান নিয়ে সন্দেহজনক গাড়ী তল্লাশি শুরু করেন। এসময় ঢাকা মেট্রো গ ১৩-৬৯০৩ নাম্বারের নীল রংয়ের প্রাইভেটকার আসলে গাড়ীটি থামানোর জন্য সিগন্যাল দেয় পুলিশ। গাড়ীটি সিগন্যাল অমান্য করে পালানোর চেষ্টা করলে গাড়ীটিকে ধাওয়া করে রায়নগর দর্জিবন বসুন্ধরা বাসা নং-১১১ এর সামনের পাকা রাস্তার উপরে গতিরোধ করে তাকে আটক করা হয়। পরে গাড়ীটি তল্লাশি করে গাড়ীর সিটের নিচে থাকা ৩০ হাজার শলাকা JET SPECIAL FILTER নামীয় বিদেশী সিগারেট ও উক্ত গাড়ীটি জব্দ করা হয়।

এ অভিযানে সহায়তা করেন মহানগর গোয়েন্দা পুলিশের এসআই মো. আবুল কালাম আজাদ, এসআই. এসএম জয়নাল আবেদীন, এমসআই ক্ষিরোদ চন্দ্র, এমসআই রফিকুল ইসলাম, এমসআই আলী আক্কাছসহ অন্যান্য পুলিশ সদস্যগন।

এ ব্যাপারে এসআই আবুল কালাম আজাদ বাদী হয়ে উক্ত আসামির বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় এজাহার দায়ের করলে তার বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন আছে।

আপনার মন্তব্য

আলোচিত