COVID-19
CORONAVIRUS
OUTBREAK

Bangladesh

Worldwide

61

Confirmed Cases,
Bangladesh

06

Deaths in
Bangladesh

26

Total
Recovered

1,068,053

Worldwide
Cases

56,770

Deaths
Worldwide

226,039

Total
Recovered

Source : IEDCR

Source : worldometers.info

বিশ্বনাথ প্রতিনিধি

২২ আগস্ট, ২০১৯ ০০:৪৩

গ্রেনেড হামলার সঙ্গে জড়িত কেউ রেহাই পাবে না

বিশ্বনাথে শফিক চৌধুরী

২১ আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে আলোচনা সভা ও মিলাদ মাহফিল করেছে সিলেটের বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগ। বুধবার সন্ধ্যায় আলহেরা মাকের্টের নিচতলায় (দলীয় অস্থায়ী কার্যালয়) আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এরআগে বাদ আছর পুরান বাজারের মাছহাটা মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। বক্তব্যে তিনি বলেন, ২১ আগষ্টে গ্রেনেড হমালার মাধ্যমে এদেশ থেকে আওয়ামী লীগকে ধংস করতে চেয়েছিল, কিন্তু পারেনি। সেদিন যারা গ্রেনেড হামরা করেছে, আর যারা মদদ দিয়েছে তাদের প্রত্যেকের বিচার বাংলার মাটিতেই হবে।  গ্রেনেড হামলার সঙ্গে জড়িত কেউ রেহাই পাবে না। এর আগে মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া।

বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে সিনিয়র যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যানের পরিচালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, যুক্তরাজ্যের ডরসেট আওয়ামী লীগের সভাপতি এ.আর চেরাগ আলী ও যুক্তরাজ্যের ইফছুইছ আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক আব্দুল হামিদ।

বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সমছু মিয়া, যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, দপ্তর সম্পাদক সাহিদুর রহমান সাহিদ, অর্থ সম্পাদক নূরুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান মিজান, রফিক হাসান মেম্বার, নিজাম উদ্দিন, বিশ^নাথ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহব্বত আলী, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আবদুল হান্নান বদরুল, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, যুবলীগ নেতা মনোহর হোসেন মুন্না, মুহিবুর রহমান সুইট, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহমদ জয়। আলোচনা সভা ও মিলাদ মাহফিলে উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত