নিজস্ব প্রতিবেদক

২৪ আগস্ট, ২০১৯ ১৯:১৪

জকিগঞ্জে বিপুল পরিমাণ ইয়াবাসহ গ্রেপ্তার ২

সিলেটের জকিগঞ্জে বিপুল পরিমাণ ইয়াবাসহ ২ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯।

শুক্রবার (২৩ আগস্ট) বিকাল ৬টায়  সিলেট জেলার জকিগঞ্জ থানা এলাকায় অবৈধ মাদক উদ্ধার ও গ্রেপ্তার অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। অভিযানে তাদের কাছ থেকে ১ হাজার ৮৯০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন, জকিগঞ্জ উপজেলার কলাকাটা গ্রামের মৃত আব্দুন নুরের ছেলে মো. জয়নাল আবেদীন (৫৪) ও একই উপজেলার মানিকপুর ভাখশাল গ্রামের মৃত ময়নুদ্দীনের ছেলে মো. রাজু আহমদ (৩২)।

শনিবার (২৪ আগস্ট) র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সদর কোম্পানি (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল এএসপি ওবাইনের নেতৃত্বে, সিলেট জেলার জকিগঞ্জ থানা এলাকায় অবৈধ মাদক উদ্ধার ও গ্রেপ্তার অভিযান পরিচালনা করে। অভিযানে সিলেটের জকিগঞ্জ থানাধীন কালিগঞ্জ বাজারের মসজিদ মার্কেটের সামন থেকে ১ হাজার ৮৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জন পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে র‌্যাব-৯। জব্দকৃত আলামতসহ গ্রেপ্তারকৃত আসামীদ্বয়কে সিলেটের জকিগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।

আপনার মন্তব্য

আলোচিত