বানিয়াচং প্রতিনিধি

২৭ আগস্ট, ২০১৯ ১৬:৫৫

বানিয়াচংয়ে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন

বানিয়াচংয়ে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এজেন্ট ব্যাংকিং গ্যানিংগঞ্জ বাজার শাখার আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (২৭ আগস্ট) বেলা এগারটায় গ্যানিংগঞ্জ বাজারের রুবেল ম্যানসনের দোতলায় নতুন এই শাখার  উদ্বোধন করেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অব জোন মুহাম্মদ সাঈদ উল্লাহ।

ইসলামি ব্যাংক বাংলাদেশ লিমিটেড এফএভিপি ও শাখা প্রধান মোহম্মদ মাসুদ কাদিরের সভাপতিত্বে ও নবীগঞ্জ শাখার সিনিয়র অফিসার আব্দুল্লাহ আল মনসুরের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত দেন বানিয়াচং ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান রেখাছ মিয়া, বানিয়াচং ৩নং দক্ষিণ-পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান, পূবালী ব্যাংক লিমিটেডের সাবেক সিনিয়র প্রিন্সিপাল অফিসার ফজলু মিয়া।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন বানিয়াচং ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার এজেন্ট ইনচার্জ মেসার্স বানিয়াচং এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী মো. মাহবুবুল আলম। অত্র ব্যাংকিং শাখায়-ব্যাংক হিসাব খোলা, নগদ টাকা জমা ও উত্তোলন, বৈদেশিক রেমিট্যান্সের অর্থ প্রদান, যে কোনো ব্যাংকে একাউন্ট ট্রান্সফার, একাউন্ট ব্যালেন্স অনুসন্ধান ও সংক্ষিপ্ত বিবরণী, ডেবিট ও খিদমাহ কার্ডের আবেদন গ্রহণ, ক্ষুদ্র ও কৃষি বিনিয়োগ বিতরণ ও আদায়, ইউটিলিটি বিল গ্রহণ, ইনস্যুরেন্স প্রিমিয়াম সংগ্রহ, সরকারের সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় বিভিন্ন কল্যাণমুলক ভাতা প্রদান ও বাংলাদেশ ব্যাংক অনুমোদিত যে কোন গ্রাহক সেবা দেয়া হবে বলে জানিয়েছেন এজেন্ট ব্যাংকিং এর কর্মকর্তারা।

অনুষ্ঠানের অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন বানিয়াচং ৪নং ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত কাজী মাওলানা আব্দুর রাজ্জাক খান, গ্যানিংগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির কোষাধ্যক্ষ এহিয়া মিয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আনোয়ার হোসেন।

অনুষ্ঠানে ব্যবসায়ী, সাংবাদিক, জনপ্রতিনিধি ও  ইসলামী ব্যাংকের কর্মকর্তাসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করেন কোরাইশি মাদ্রাসা হিফজ বিভাগের প্রধান হাফেজ সোহাইল আহমেদ ও দোয়া পরিচালনা করেন গ্যানিংগঞ্জ বাজার জামে মসজিদের ইমাম মাওলানা বাহা উদ্দিন।

আপনার মন্তব্য

আলোচিত