ছাতক প্রতিনিধি

০২ ডিসেম্বর, ২০১৯ ১৯:৫৫

সরকারি হাসপাতাল ফেলে প্রাইভেট প্র্যাকটিস করলে আইনি ব্যবস্থা

ছাতকে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় এমপি মানিক

সুনামগঞ্জের ছাতকে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা সোমবার (২ডিসেম্বর) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

সভায় সভাপতির বক্তব্যে সংসদ সদস্য মুহিবুর রহমান মানি ইউনিয়ন কমিউনিটি ক্লিনিক থেকে সদর হাসপাতালের চিকিৎসা সেবার মান নিয়ে অসন্তোষ ও ক্ষোভ প্রকাশ করে বলেন, সরকারি হাসপাতালে নিয়মিত কর্তব্য পালন না করে প্রাইভেট প্র্যাকটিস করা ডাক্তারদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

তিনি বলেন, ডাক্তারদের একই স্থানে দীর্ঘদিন না রাখার কৌশল অবলম্বন গ্রহণ করেছে সরকার। সাধারণ মানুষের যথার্থ স্বাস্থ্যসেবা প্রদানের জন্য ডাক্তারদের প্রতি আহবান জানান তিনি।

হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি সংসদ সদস্য মুহিবুর রহমান মানিকের সভাপতিত্বে ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. রাজীব চক্রবর্তীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ গোলাম কবির, পৌরসভার সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল ওয়াহিদ মজনু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক সৈয়দ আহমদ, নেতা ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন, ইউপি চেয়ারম্যান গয়াস আহমদ, আব্দুল মছব্বির, বিল্লাল আহমদ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আনোয়ার রহমান তোতা মিয়া, ছাতক প্রেসক্লাবের সভাপতি সৈয়দ হারুন অর রশীদ, সাবেক ইউপি চেয়ারম্যান আফজাল আবেদীন আবুল, ডা. মাছুম বিল্লাহ, ডা. শ্যাম দত্ত, ডা. গোলাম মর্ত্তুজা, ডা. মোজাহারুল ইসলাম, ডা. ফাতেমাতুজহুরা, হাসপাতালের প্রধান সহকারী আমিরুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি বাবুল রায়, আওয়ামী লীগ নেতা সাব্বির আহমদ, নুরুল ইসলাম, শাহীন আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত