হবিগঞ্জ প্রতিনিধি

১৮ জানুয়ারি, ২০২০ ১৪:০১

পৌরসভার অর্থায়নে হবিগঞ্জে প্রথমবারের মত কম্বল বিতরণ

পৌর এলাকার গরীব অসহায় শীতার্তদের কষ্ট লাঘব করতে পৌরসভার অর্থায়নে প্রথমবারের মত প্রায় ২ হাজার কম্বল বিতরণের উদ্যোগ নিয়েছে হবিগঞ্জ পৌরসভা।

শুক্রবার (১৭ জানুয়ারি) শহরের ২ নং ওয়ার্ডের সওদাগর কৃষ্ণধন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কম্বল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন মেয়র মো. মিজানুর রহমান মিজান। এরই ধারাবাহিকতায় শনিবার (১৮ জানুয়ারি) সকালে পৌরসভার ৫ নং ওয়ার্ডেও কম্বল বিতরণ করেন পৌর মেয়র।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র মো. মিজানুর রহমান মিজান বলেন, অন্যান্য বছরের তুলনায় এবছর শীত একটু বেশি। আমার পৌর এলাকায় কয়েক হাজার গরীব অসহায় মানুষের বসবাস। এই শীতে আমার পৌর এলাকার জনগণ কষ্ট করবে আর আমি বসে থাকবো তা হবে না। আমার পৌর এলাকার কোন মানুষ শীতে কষ্ট করবে  সেটা আমি মেনে নিতে পারবো না। বিগত দিনগুলোতে পৌরসভার উদ্যোগে এ ধরনের কার্যক্রম হাতে না নেওয়া হলেও এ বছর বর্তমান পৌর পরিষদ এধরনের জনসেবামূলক কাজে উদ্যোগী হচ্ছে।



সভাপতির বক্তব্যে ২ নং ওয়ার্ড কাউন্সিলর মো. জাহির উদ্দিন বলেন, বর্তমান মেয়রের নেতৃত্বে আমরা হবিগঞ্জ পৌরসভার অর্থায়নে এই প্রথমবারের মত
শীতার্তদের কম্বল বিতরণ করছি। আগামীতে আমরা কম্বলের সংখ্যা আরও বৃদ্ধি করবো।  
 
উল্লেখ্য, বর্তমান পৌর মেয়র মো. মিজানুর রহমান মিজান উপ নির্বাচনের মাধ্যমে নির্বাচিত হয়ে গত বছর ১৪ জুলাই তারিখে দায়িত্ব গ্রহণ করেন। তিনি দায়িত্ব গ্রহনের পর থেকে পৌরসভার জনগনের জন্য ব্যতিক্রমধর্মী সেবমূলক নানা উদ্যোগ নিয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত