সিলেট টুডে ডেস্ক

২৬ জানুয়ারি, ২০১৫ ১২:২৪

আম্বরখানায় শিবিরের ঝটিকা মিছিলঃ পুলিশের গুলি

হরতালের সমর্থনে শিবির নেতাকর্মীরা ঝটিকা মিছিল বের করলে পুলিশ গুলি ছুঁড়ে। পরে শিবির নেতাকর্মীরা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যায়


হরতালের সমর্থনে শিবির নেতাকর্মীরা ঝটিমা মিছিল বের করলে পুলিশ গুলি ছুঁড়ে। পরে শিবির নেতাকর্মীরা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যায়। সোমবার সকাল সাড়ে ৮টার দিকে নগরীর আম্বরখানার খাসদবির এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিএনপি’র নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের টানা ৩৬ ঘন্টা হরতালের শেষ দিনে শুরুতে সকাল সাড়ে ৮টায় নগরীর আম্বখানায় খাসদবির এলাকায় একটি ঝটিকা মিছিল বের করে শিবির নেতাকর্মীরা। মিছিলটি খাসদবির থেকে বিমান অফিস এলাকায় আসার পর পুলিশ মিছিলকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এসময় শিবির নেতাকর্মীরা পুলিশকে ধাওয়া করার চেষ্ঠা করে। তারাও পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ও পেট্রোলবোমা নিক্ষেপ করে। তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বিমান বন্দর থানার ওসি গৌছুল আলম বলেন, সকালে শিবির নেতাকর্মীরা মিছিল বের করার চেষ্টা করছিল। তখন আমরা গুলি ছুঁড়ি। পরে তারা পালিয়ে গেছে। কোন হতাহতের ঘটনা  ঘটেনি বলে জানিয়েছেন তিনি।

এদিকে, হরতালের সমর্থনে নগরীর খাসদবির ছাড়াও শাহী ঈদগাহ ও বালুচর এলাকায় ঝটিকা মিছিল করেছে হরতাল সমর্থকরা।

প্রসঙ্গত, গত শনিবার গণমাধ্যমে পাঠানো বিএনপির দপ্তরের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর স্বাক্ষরিত জোটের এক বিবৃতিতে এ হরতাল কর্মসূচির ঘোষণা দেয়া হয়।

ঘোষণা অনুযায়ী রোববার সকাল ৬টা থেকে সোমবার সন্ধ্যা ৬টা পর্যন্ত মোট ছত্রিশ ঘণ্টার হরতাল পালন করছে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট।





আপনার মন্তব্য

আলোচিত