নিজস্ব প্রতিবেদক

২৭ জানুয়ারি, ২০২০ ২২:০৯

সরকার গরীব অসহায় মানুষের পাশে রয়েছে : মাহমুদ উস সামাদ

সিলেট-৩ আসনের সংসদ সদস্য বাণিজ্য ও ধর্ম বিষয়ক মন্ত্রণালয় সংসদীয় কমিটির সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী বলেছেন, সরকার দুস্থ ও গরীব অসহায় মানুষের পাশে রয়েছে। দারিদ্র্যতা দূর করতে বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বিভিন্ন প্রকল্প চালু করেছেন। ফলে দেশে থেকে দারিদ্র্যতা হার দিন দিন কমতে শুরু করে এবং মানুষের ক্রয় ক্ষমতা বৃদ্ধি পেয়েছে। আওয়ামীলীগ সরকার যত দিন ক্ষমতা থাকলে হত দরিদ্র মানুষের ভাগ্যান্নোয়নে কাজ করে যাবে।

এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী সোমবার (২৭ জানুয়ারি) সকালে ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে এলাকার গরীবদের মধ্যে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয় থেকে প্রাপ্ত ঢেউটিন বিতরণ ও সংসদ সদস্যে ঐচ্ছিক তহবিলের অনুদান প্রদান প্রধান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

উপজেলা নির্বাহী অফিসার এএসএম জাহিদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বাধন কান্তি সরকার, সমাজসেবা কর্মকর্তা আবু সাঈদ মিয়া, উপজেলা সহকারী প্রকৌশলী ওয়াজিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মিছবাহ আহমদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল কয়েছে, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আকরাম হোসেন প্রমুখ সহ উপজেলা পরিষদের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী ফেঞ্চুগঞ্জ ফেরিঘাট-মাইজগাঁও-পালবাড়ি সড়ক উন্নয়নের কাজ পরিদর্শন করেন। এ সময় তার সাথে ছিলেন সড়ক ও জনপথ বিভাগ সিলেটের উপ-বিভাগীয় প্রকৌশলী আব্দুল মজিদ চৌধুরী।

আপনার মন্তব্য

আলোচিত