হবিগঞ্জ প্রতিনিধি

০৪ ফেব্রুয়ারি , ২০২০ ১৮:২২

হবিগঞ্জে নিয়মিত ক্রিকেট লিগের দাবীতে পথসভা ও স্মারকলিপি প্রদান

হবিগঞ্জে নিয়মিত অনুষ্ঠিত হচ্ছে না ১ম ও ২য় বিভাগ ক্রিকেট লিগ। জেলা ক্রীড়া সংস্থার সংশ্লিষ্ট কর্তারা নানা অজুহাতে লিগ আয়োজন থেকে বিরত থাকছেন। এমনই অভিযোগ এনে চলতি বছর ক্রিকেট লিগ শুরু ও ক্রীড়াঙ্গনকে গতিশীল করার দাবী জানিয়ে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি দিয়েছে হবিগঞ্জ জেলা ক্রিকেট খেলোয়াড় কল্যাণ সমিতি।

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে হবিগঞ্জ জেলা ক্রিকেট খেলোয়াড় কল্যাণ সমিতি নেতৃবৃন্দ স্মারকলিপি প্রদান করেন। স্মারকলিপি গ্রহণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) অমিতাভ পরাগ তালুকদার।



স্মারকলিপি দেয়ার পর এক সংক্ষিপ্ত পথসভায় ক্রীড়া সংগঠনের নেতারা বলেন, অক্টোবর থেকে ক্রিকেট মৌসুম শুরু হবে এমন আশা করে হবিগঞ্জের ৪০ টি ক্রিকেট দল ও ৮শ খেলোয়াড় সারা বছর প্র্যাকটিস করে থাকেন। কিন্তু দুঃখ জনক হলেও সত্য বিভিন্ন অজুহাত দেখিয়ে জেলা ক্রীড়া সংস্থা এ লিগগুলো আয়োজন করা হতে বিরত থাকে।

বক্তারা অবিলম্বে লিগের আয়োজন করতে ও ক্রীড়াঙ্গনকে গতিশীল করতে কর্তৃপক্ষের প্রতি দাবী জানান। অন্যথায় হবিগঞ্জের ক্রীড়া সংগঠকরা ঐক্যবদ্ধ হয়ে কঠোর আন্দোলনে যেতে বাধ্য হবে বলে তারা হুশিয়ারি উচ্চারণ করেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা ক্রিকেট খেলোয়াড় কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল সোহেল, সাংগঠনিক সম্পাদক রিন্টু রায়, সহসাধারণ সম্পাদক পারভেজ, অর্থ সম্পাদক পার্থ সারথী, সদস্য শাহ জালাল উদ্দিন জুয়েল, তুষার তালুকদার, শাকের আলী অপু, ডা. আশিকুল মোহিত খান, এডভোকেট আশরাফুল আলম, মিজু আহমেদ রতন, উসমান মিয়া ও গোলাম বাকী চৌধুরী প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত