সিলেটটুডে ডেস্ক

০৬ ফেব্রুয়ারি , ২০২০ ২০:০২

মুজিববর্ষে ইমজার বছরব্যাপি বিশেষ কর্মসূচি

মুজিববর্ষকে সামনে রেখে বছরব্যাপি বিশেষ কর্মসূচি গ্রহণ করেছে ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েসন (ইমজা) সিলেট। বুধবার রাতে জিন্দাবাজারস্থ ইমজা কার্যালয়ে নতুন কার্যনির্বাহি কমিটির প্রথম সভায় কর্মসূচির বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এজন্য ইমজার সিনিয়র সদস্য, বিটিভি সিলেটের প্রতিনিধি আজিজ আহমদ সেলিমকে আহ্বায়ক এবং দেবাশীষ দেবুকে সদস্য সচিব করে সাত সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়। পরবর্তীতে এই কমিটি মুজিববর্ষ উপলক্ষে বিশেষ সেমিনার, চিত্রাংকন, সংকলন প্রকাশনা, চলচ্চিত্র প্রদর্শণসহ ক্রিড়া ও সাংস্কৃতিক আয়োজনের উদ্যোগ গ্রহণ করবে।

ইমজার সভাপতি মাহবুবুর রহমান রিপন জানান, জাতির জনকের প্রতি শ্রদ্ধাজ্ঞাপনে এসব কর্মসূচি গ্রহণ করা হয়েছে। সিলেটে দায়িত্বরত সাংবাদিকদের পাশাপাশি কর্সসূচিগুলোতে শিশুদের গুরুত্ব দেওয়া হবে। কেননা সঠিক ইতিহাস চর্চার মাধ্যমে বেড়ে ওঠা দেশপ্রেমিক প্রজন্মই পারে আমাদের দেশকে সমৃদ্ধ ও সুখি করে তোলতে।

ইমজার সভাপতি মাহবুবুর রহমান রিপনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সজল ছত্রীর সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি মঈন উদ্দিন মনজু, সহ-সভাপতি আনিস রহমান, সহ-সাধারণ সম্পাদক প্রত্যুষ তালুকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক হোসাইন আহমদ সুজাত, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মাহমুদুর রহমান মিলন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক শুভ্র দাস রাজন, পাঠাগার সম্পাদক শাকিল আহমদ সোহাগ, কার্যনির্বাহী সদস্য বাপ্পা ঘোষ চৌধুরী, এস আলম আলমগীর ও শফি আহমদ।


আপনার মন্তব্য

আলোচিত