COVID-19
CORONAVIRUS
OUTBREAK

Bangladesh

Worldwide

164

Confirmed Cases

17

Deaths

33

Recovered

1,361,598

Cases

76,315

Deaths

293,654

Recovered

Source : IEDCR

Source : worldometers.info

বাহুবল প্রতিনিধি

২১ ফেব্রুয়ারি , ২০২০ ২৩:০৯

বাহুবলে হ্যান্ডকাফসহ দুই আসামির পলায়ন, নারীসহ আটক ৭

হবিগঞ্জের বাহুবলে পুলিশের হাত থেকে হ্যান্ডকাফসহ দুই আসামি পালিয়ে গেছে। ঘটনার পরপর আসামি পলায়নে সহযোগিতার অভিযোগে পুলিশ ওই এলাকা থেকে মহিলাসহ ৭ জনকে আটক করেছে।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) বিকেল ৫ টার দিকে উপজেলার পূর্ব জয়পুর গ্রামে ঘটনাটি ঘটেছে।

পালিয়ে যাওয়া আসামিরা হলেন- পূর্ব জয়পুর গ্রামের জাহির মিয়া (৪৫) ও তার ছেলে হৃদয় (২০)। আসামীদের পলায়নে সহযোগিতার অভিযোগে আটককৃতরা হলেন- পূর্ব জয়পুর গ্রামের আবরু মিয়ার স্ত্রী রিনা বেগম (৩৫), রফিক মিয়ার স্ত্রী অলিনা খাতুন (৩২), রফিক মিয়ার বোন জাহানারা খাতুন (২৮), মোতালিব এর মেয়ে শাবানা (১৬), জাহির মিয়ার ছেলে জীবন (১৭), আব্দুর রহিম বিডিআর এর ছেলে মুন্সি আলম (২০) ও মৃত চেরাগ আলীর স্ত্রী শহিদা খাতুন (৫০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার পূর্ব জয়পুর গ্রামের জাহির মিয়ার পরিবার ও তারই আপন ছোট ভাই কালামের স্ত্রী নাছিমা বেগমের পারিবারিক বিরোধ নিয়ে এক সপ্তাহ পূর্বে ঝগড়া বিবাদ হয়। এ প্রেক্ষিতে নাছিমা বেগম বাহুবল থানায় একটি মামলা দায়ের করেন।

শুক্রবার বিকেলে ওই মামলার তদন্ত কর্মকর্তা কামাইছড়া ফাঁড়ির ইনচার্জ এসআই সেলিম ও এএসআই শীতিল ঘোষ-এর নেতৃত্বে একদল পুলিশ জাহির মিয়া ও তার ছেলে হৃদয়কে তাদের বাড়ি থেকে গ্রেপ্তার করে। এসময় ওই বাড়ির উৎসুক মহিলারা পুলিশের কাছে ভিড় জমান। এ ফাঁকে পুলিশের হাত থেকে গ্রেপ্তারকৃত আসামীরা হ্যান্ডকাফসহ পালিয়ে যায়।

খবর পেয়ে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান বিপুল সংখ্যক পুলিশ নিয়ে ঘটনাস্থলে যান। এসময় পুলিশ পাঁচ মহিলাসহ সাতজনকে আটক করে।

বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান এর সাথে যোগাযোগ করা হলে এ ব্যাপারে কোন মন্তব্য করতে রাজি হননি।

আপনার মন্তব্য

আলোচিত