COVID-19
CORONAVIRUS
OUTBREAK

Bangladesh

Worldwide

330

Confirmed Cases

21

Deaths

33

Recovered

1,593,132

Cases

95,023

Deaths

353,344

Recovered

Source : IEDCR

Source : worldometers.info

তাহিরপুর প্রতিনিধি

২৫ মার্চ, ২০২০ ১৮:১৭

তাহিরপুরে বাজার তদারকিতে প্রশাসন ও ব্যবসায়ী নেতৃবৃন্দ

করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার ৭টি ইউনিয়নের সকল হাটবাজারে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দোকান ছাড়া, অনির্দিষ্টকালের জন্য সকল প্রকার দোকানপাট বন্ধ করেছে উপজেলা প্রশাসন। সেই কার্যক্রম তদারকি করতে মাঠে নেমেছে প্রশাসন ও ব্যবসায়ী নেতৃবৃন্দ।

বুধবার (২৫ মার্চ) সকাল থেকে প্রতিটি বাজারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পুলিশ প্রশাসন এবং বিভিন্ন বাজারের বাজার কমিটির নেতৃবৃন্দ গুরুত্ব সহকারে বাজার তদারকিতে নেমেছেন।

জানা যায়, উপজেলার বাণিজ্যিক কেন্দ্র হিসাবে পরিচিত বাদাঘাট বাজারে বনিক সমিতির সভাপতি সেলিম হায়দার, সাধারণ সম্পাদক মাসুক মিয়া, বাদাঘাট পুলিশ ক্যাম্প ইনচার্জ এস আই মো. মাহমুদুল হাসানের নেতৃত্বে পুলিশের একটি দল বাজারের বিভিন্ন সড়কের দোকানপাট পরিদর্শন করেন। এসময় তারা বাজারের ব্যবসায়ীদেরকে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকানপাট ছাড়া সকল ধরনে দোকানপাট বন্ধ রাখার আহবান জানান।

এদিকে নিজের নিরাপত্তার ও প্রশাসনের নির্দেশনা অনুযায়ী বাজারের প্রতিটি দোকানের মালিক ও ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করে দেন।

বাদাঘাট বাজারে বনিক সমিতির সভাপতি সেলিম হায়দার, সাধারণ সম্পাদক মাসুক মিয়া বলেন, বাদাঘাট বাজারের সবাই করোনাভাইরাস প্রতিরোধে সরকারী আদেশ মেনে দোকান বন্ধ রেখেছেন। আমরা সবাই মিলে সকাল থেকেই বাজারের তদারকি করছি। সবাই সচেতন হলেই এই ভাইরাস থেকে মুক্তি পাওয়া সম্ভব।

তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যানার্জী জানান, উপজেলার ৭ ইউনিয়নের হাটবাজার ও পাড়া মহল্লার নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দোকান ব্যতীত সকল ধরনে দোকানপাট পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত বন্ধ থাকবে। নিজের সুরক্ষার জন্যই সবাইকে এই নির্দেশ মানতে হবে। এর অন্যথায় কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মন্তব্য

আলোচিত