Advertise

নিজস্ব প্রতিবেদক

২৬ মার্চ, ২০২০ ১৮:০০

হবিগঞ্জের দরিদ্রদের ঘরে ঘরে চাল পৌঁছাবেন ডিসি

হবিগঞ্জের দরিদ্রদের ঘরে ঘরে চাল, ডাল ও আলু পৌঁছে দিবেন জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান। শনিবার (২৮ মার্চ) থেকে হবিগঞ্জের প্রতিটি উপজেলায় সরকারি বরাদ্দ থেকে এসব সামগ্রী দিয়ে আসা হবে বলে জানান হবিগঞ্জের জেলা প্রশাসক।

বৃহস্পতিবার (২৬ মার্চ) এই তথ্য নিশ্চিত করেছেন হবিগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান।

হবিগঞ্জ জেলা প্রশাসন সূত্রে জানা যায়, করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে সরকারের নির্দেশনা অনুযায়ী ঘর থেকে বের হতে নিষেধ করা হচ্ছে। এই নিষেধাজ্ঞার কারণে বিপাকে পড়েছেন নিম্ন আয়ের মানুষজন। তাদের সহায়তা করতে সরকার এই বরাদ্দ দিয়েছে। প্রতি দরিদ্র পরিবারকে ১০ কেজি চাল, ৫ কেজি আলু ও ২ কেজি ডাল দেওয়া হবে। এই লক্ষ্যে জেলার প্রতিটি উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে সমন্বয় করা হচ্ছে।

এ ব্যাপারে জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান সিলেট টুডে টুয়েন্টিফোরকে বলেন, করোনাভাইরাস প্রতিরোধ করতে সকলকে ঘরে থাকতে হবে। যার ফলে বিপাকে পড়েছেন রিকশা চালক, দিনমজুরদেরমত নিম্ন আয়ের মানুষজন। তাদের কথা বিবেচনা করে সরকার প্রধান এই বরাদ্দ দিয়েছেন। এই বরাদ্ধের সামগ্রী যেন সঠিক মানুষজন পান সেটা নিশ্চিত করতে জেলা ও উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে হবিগঞ্জ জেলার দরিদ্র মানুষের ঘরে ঘরে গিয়ে এসব উপকরণ পৌঁছে দেওয়া হবে।

তিনি বলেন, আমরা ইতোমধ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তাদের সাথে সমন্বয় করেছি। আশা করছি শনিবার থেকেই এই বরাদ্দের সামগ্রী আমরা ঘরে ঘরে পৌঁছে দিতে পারবো।

আপনার মন্তব্য

আলোচিত