বিশ্বনাথ প্রতিনিধি

২৬ মার্চ, ২০২০ ১৯:০৮

লকডাউন অবস্থায় বিশ্বনাথ বাজারে দুই দোকানে চুরি

সরকারের নির্দেশনা মেতাবেক সিলেটের বিশ্বনাথ বাজার ও লকডাউন করা হয়েছে। এই সুযোগে বিশ্বনাথের পুরনো বাজারে দু’টি জুতার দোকানে চুরি সংঘটিত হয়েছে। দোকানের পেছনের দরজা ভেঙে দুই ব্যবসা প্রতিষ্ঠানের ক্যাশে থাকা নগদ ২১হাজার ২০০টাকা ও কয়েক-জুড়া জুতা নিয়ে গেছে চুরেরা।

বৃহস্পতিবার (২৬ মার্চ) ভোররাতে বাজার জনশূন্য থাকার ফলে এ চুরি সংঘটিত হয় বলে ধারণা করছেন দোকান মালিকরা।

জানা যায়, ব্যবসা প্রতিষ্ঠান দু’টির একটি হচ্ছে সরোয়ালা গ্রামের জুয়েল আহমদের মালিকানাধীন জয়নুল সুজ। আর অন্যটি হচ্ছে ভোগশাইল গ্রামের ইকবাল হোসেনের মালিকানাধীন ডায়মন্ড সুজ। জয়নুল সুজ’র ক্যাশের তালা ভেঙে নগদ ৯হাজার ২০০ টাকা ৩/৪জুড়া সুজ এবং ডায়মন্ড সুজ’র ক্যামে থাকা নগদ ১১ হাজার টাকা ও তিন জুড়া জুতানিয়ে যায় চুরেরা।

বিষয়টি নিশ্চিত করে জয়নুল সুজ'র মালিক জুয়েল আহমদ এ প্রতিবেদককে বলেন, বুধবার সন্ধ্যায় থানা পুলিশের কড়া হুশিয়ারিতে তিনি দোকান বন্ধ করে বাড়িতে চলে যান। বৃহস্পতিবার জরুরী কাজে বেলা একটার দিকে বাজারে আসলে দোকানে গিয়ে দেখতে পান তার ব্যবসা প্রতিষ্ঠান চুরি হয়ে গেছে।

ডায়মন্ড সুজ’র মালিক ইকবাল আহমদ এ প্রতিবেদককে বলেন, তিনিও একইভাবে দোকান বন্ধ করে বাড়িতে গিয়েছিলেন এবং বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে এসে দেখতে পান তার দোকান ঘর চুরি হয়েছে।

বিশ্বনাথ থানার ওসি শামীম মুসা বলেন, করোনাভাইরাস সংক্রমণ এড়াতে যা করা প্রয়োজন পুলিশ তা করে যাচ্ছে। এ দুর্যোগের সময়ে পুলিশের পাশাপাশি সকল দোকান মালিককে তাদের নিজ নিজ ব্যবসা প্রতিষ্ঠানের খেয়াল রাখাসহ আরও সচেতন হতে হবে।

আপনার মন্তব্য

আলোচিত