নিজস্ব প্রতিবেদক

২৬ মার্চ, ২০২০ ২১:১৭

প্রবাসীর বাসা ছিনতাই করলেন ভাড়াটিয়া, আটক ৩

সিলেট নগরীর শাহজালাল উপশহর এলাকার লন্ডন প্রবাসী আব্দুল মান্নানের (৮২) বাসায় ছিনতাই করেছেন তার সাবলেটের ভাড়াটিয়া ইজাজ আহমদ।

বুধবার (২৫ মার্চ) লন্ডন প্রবাসী আব্দুল মান্নান ও তার স্ত্রীকে হাত-পা বেঁধে গলায় সুপারি কাটার জাতা ধরে প্রাণে হত্যার ভয় দেখিয়ে ছিনতাই করেন ইজাজ।

লন্ডন প্রবাসী ও তার স্ত্রীর ব্যবহৃত চুড়ি, আংটি, চেইনসহ প্রায় ৭ ভরি স্বর্ণালংকার, হাতঘড়ি, IPhone 6S ব্র্যান্ডের ২টি মোবাইল সেট, ব্রিটিশ পাউন্ড ও নগদ ৮ হাজার ৫০০ টাকাসহ মোট ৪ লক্ষ ২৪ হাজার ১০০ টাকার মালামাল ছিনিয়ে নিয়ে যান বলে অভিযোগ করেন প্রবাসী আব্দুল মান্নান।

ঘটনার পর পর শাহপরান (রহ.) থানার সহকারী পুলিশ কমিশনার মাইনুল আবছার ঘটনাস্থল পরিদর্শন করেন ও প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন। ঘটনায় জড়িত আসামিদের বিরুদ্ধে শাহপরান(রহ.) থানায় মামলা দায়ের করা হয় (মামলা নং-১৫)।

পরে শাহপরান (রহ.) থানার এসআই মো. এনায়েত উল্লাহর নেতৃত্বে অভিযান পরিচালনা করে লন্ডন প্রবাসীর সাবলেট ভাড়াটিয়া ইজাজ আহমদকে গ্রেপ্তার করা হয়। ইজাজের বর্ণনা মতে তার আপন ছোটভাই আসামি এলোয়ান আহমদ ও তার ব্যবসায়িক অংশীদার আসামি শাহীন আহমদকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারের পর আসামিদের হেফাজত থেকে লন্ডন প্রবাসীর বাসা হইতে ছিনতাইকৃত ৪ লক্ষ ২৪ হাজার ১০০ টাকার মালামাল উদ্ধার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামিদেরকে বৃহস্পতিবার (২৬ মার্চ) আদালতে সোপর্দ করা হয় বলে জানান সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসা।

আপনার মন্তব্য

আলোচিত