বড়লেখা প্রতিনিধি

৩১ মার্চ, ২০২০ ২১:০৯

বড়লেখায় টিলা কাটায় ট্রাক্টর মালিককে ১ লাখ টাকা জরিমানা

করোনাভাইরাসের সক্রমন ঠেকাতে সরকারি ছুটি চলছে। গণপরিবহনও বন্ধ। এ পরিস্থিতিতে প্রশাসন ব্যস্ত করোনা ঠেকাতে মানুষকে সচেতন করতে। এ সুযোগটি কাজে লাগিয়েছে টিলাখেকোরা। প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে মৌলভীবাজারের বড়লেখার বিভিন্ন স্থানে কাটা হচ্ছে টিলা।

মঙ্গলবার (৩১ মার্চ) বিকেলে এমন একটি টিলা কাটার সময় প্রশাসন ঝটিকা অভিযান চালায়। এতে এক ট্রাক্টর মালিককে ভ্রাম্যমাণ আদালতে ১ লাখ টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেলে বড়লেখা উপজেলার সদর ইউনিয়নের কেছরিগুল এলাকায় টিলা কাটার সংবাদে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালায়। অভিযানে টিলা কাটার সময় হাতেনাতে দুটি ট্রাক্টর আটক করা হয়। পরে বিকেল সাড়ে ৪টার দিকে ঘটনাস্থলে ভ্রাম্যমাণ আদালত ট্রাক্টর মালিক ছমর উদ্দিনকে ১ লাখ টাকা জরিমানা করেন।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরান। বিকেল সাড়ে তিনটা থেকে সাড়ে চারটা পর্যন্ত এই অভিযান চলে। এসময় বড়লেখা থানার অফিসার ইনচার্জ ইয়াছিনুল হক উপস্থিত ছিলেন।

বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরান মঙ্গলবার রাত সাড়ে ৮টায় বলেন, ‘অবৈধভাবে টিলার মাটি কেটে পরিবহনের দায়ে এক ট্রাক্টরের মালিককে জরিমানা করা হয়েছে। টিলা কাটা বন্ধে নিয়মিত এধরনের অভিযান চলবে।’

আপনার মন্তব্য

আলোচিত