গোয়াইনঘাট প্রতিনিধি

০৪ এপ্রিল, ২০২০ ১৮:৩২

গোয়াইনঘাটে চা শ্রমিকদের মাঝে পুলিশ সুপারের খাদ্যসামগ্রী বিতরণ

সিলেটের গোয়াইনঘাটে চা শ্রমিক ও নিম্নবিত্ত ২৫০ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন।

শনিবার (৪ এপ্রিল) উপজেলার  ৩নং পূর্ব জাফলংয়ের জাফলং চা বাগানে ও একই উপজেলার লেঙ্গুঁড়ায় এ খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার সাদিদ আহমদ,অতিরিক্ত পুলিশ সুপার উত্তর মাহবুবুল আলম, গোয়াইনঘাট সার্কেলের সিনিয়র এএসপি নজরুল ইসলাম ,গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল আহাদ, জাফলং চা বাগানের ব্যবস্থাপক কবির আহমদ প্রমুখ।

বিতরণ শেষে সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম বলেন,করোনাভাইরাস থেকে গোটা জাতিকে রক্ষায় সরকার অত্যন্ত সতর্কতার সহিত কাজ করে যাচ্ছে। করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের নির্দেশিত আইনগুলো মেনে চলতে হবে। সুরক্ষা সামগ্রী ব্যবহার এবং সর্তকতাকে গুরুত্ব দিয়ে সবাই বাড়ীতে থাকতে হবে।

সরকারের আইন মানতে জনগণকে আহ্বান জানিয়ে তিনি বলেন, বিশ্বব্যাপী মরণব্যাধি হিসাবে ছড়িয়ে পড়া করোনাভাইরাস বাংলাদেশ থেকে চিরতরে নির্মূলে সরকারের গৃহীত পদক্ষেপগুলো বাস্তবায়নে বাংলাদেশ পুলিশ বাহিনী নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টাই পারে সীমিত সম্পদের আমাদের এই বাংলাদেশকে এই সংক্রমণব্যাধি থেকে রক্ষা করতে।

তিনি বলেন, সরকার ঘরবন্দি মানুষজনের পাশে আছে,সরকারের পর্যাপ্ত ত্রাণ তৎপরতাও চালু রয়েছে। সরকারের পাশাপাশি সমাজের বৃত্তবানদেরও এই দুর্যোগ মোকাবেলায় এক কাতারে এসে কাজ করার আহ্বান জানান ও সিলেটের লকডাউন পরিস্থিতি অত্যন্ত সন্তোষজনক এবং আইনের প্রতি জনগণ যথেষ্ট শ্রদ্ধাশীল বলে অবহিত করেন তিনি।

এ সময় করোনাভাইরাস থেকে সর্তক থেকে কাজ করতে সাংবাদিকদের প্রতি আহ্বান জানান এবং সরকারের আইন মানতে জনসাধারণকে উদ্বুদ্ধ করতে গণমাধ্যম কর্মীদের আরও দায়িত্বশীল হওয়ার পরামর্শ দেন।

আপনার মন্তব্য

আলোচিত