মাধবপুর প্রতিনিধি

০৬ এপ্রিল, ২০২০ ১৪:২৪

নারীর গোসলের দৃশ্য ধারণ, হিন্দু বাড়িতে হামলা

ক্যামেরায় নারীদের গোসলের দৃশ্য ধারণ করার প্রতিবাদ করায় এক হিন্দু বাড়িতে হামলার ঘটনা ঘটেছে। বাড়িঘর ভাঙচুরের সময় ৯ ব্যক্তি আহত হয়েছেন। এ সময় পুকুরে ছুড়ে ফেলা হয় দেড় বছরের এক শিশুকে।

রোববার (৫ এপ্রিল) দুপুরে এ ঘটনা ঘটে হবিগঞ্জের মাধবপুর উপজেলার ছাতিয়াইন ইউনিয়নের মনিপুর গ্রামে।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, রোববার দুপুরে ওই গ্রামের ইন্দুপাড়ার একটি পুকুরে কয়েকজন নারী গোসল করতে যান। তখন পুকুর পাড়ে বসে ডিএসএলআর ক্যামেরা দিয়ে গোসলের দৃশ্য ধারণ করেন একই এলাকার অনু মিয়ার ছেলে প্রবাসী হুমায়ূন মিয়া, মৃত শাহজাহান মিয়ার ছেলে শরীফ মিয়া, মৃত সায়েদ মিয়ার ছেলে বায়েজিদ মিয়া, আলাউদ্দিনের ছেলে সাহাবুদ্দিন মিয়া। বিষয়টি আঁচ করতে পেরে নারীরা তাদের পরিবারের সদস্যদের কাছে বিষয়টি অবহিত করেন।

এ সময় ইন্দুপাড়ার মহাদেব সরকারের ছেলে বিমল সরকার কয়েকজন লোক নিয়ে পুকুরপাড়ে বসা হুমায়ুনের কাছ থেকে ক্যামেরা আটকের চেষ্টা চালান। এ নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। পরে হুমায়ূন বাড়িতে গিয়ে দেশীয় অস্ত্রসহ ৩০ থেকে ৩৫ জন লোক নিয়ে তাদের বাড়িতে হামলা চালান। ভাঙচুর করা হয় বাড়িঘর। তাদের হামলায় আহত হয়েছেন নয় ব্যক্তি।

গুরুতর আহত চারজনকে মাধবপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন।

ইন্দুপাড়ার বাবুল সরকার ও অবিনাশ সরকার জানান, এ সময় হামলাকারীরা বিমল সরকারের দেড় বছরের একটি শিশু বাচ্চাকে মায়ের কোল থেকে কেড়ে নিয়ে পুকুরে ছুড়ে ফেলে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে নারীদের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হবে বলে জানানো হয়।

আপনার মন্তব্য

আলোচিত