কমলগঞ্জ প্রতিনিধি

০৬ এপ্রিল, ২০২০ ২০:২৪

কমলগঞ্জে বিকেল ৫টায় সকল দোকানপাট বন্ধের নির্দেশ

মৌলভীবাজারের কমলগঞ্জে করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে প্রতিদিন বিকেল ৫টার পর শুধুমাত্র ফার্মেসী ব্যতীত সকল দোকানপাট বন্ধের নির্দেশ দিয়েছে উপজেলা প্রশাসন।

সোমবার (৬ এপ্রিল) সকালে কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আশেকুল হক স্বাক্ষরিত এক জরুরী বিজ্ঞপ্তিতে এ নির্দেশনা জারি করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধ ও সামাজিক দূরত্ব ফলপ্রসূভাবে নিশ্চিতকরণের লক্ষ্যে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত কমলগঞ্জ উপজেলার শুধুমাত্র কাঁচাবাজার, ফলের দোকান (পচনশীল), খাবারের দোকান, অনুমোদিত কৃষিপণ্য (সার, বীজ, কীটনাশক) ও কৃষি যন্ত্রপাতির দোকান/ডিলার, গ্যাস সিলিন্ডারের দোকান এবং বিকাশের অনুমোদিত এজেন্টের দোকান প্রতিদিন সকাল ৬ টা হতে বিকাল ৫ টা পর্যন্ত খোলা থাকবে। তবে বিকেল ৫টার পর শুধুমাত্র ওষুধের দোকান, হাসপাতাল ও জরুরী সেবা খোলা থাকবে।

সম্প্রতি কমলগঞ্জের পার্শ্ববর্তী রাজনগর উপজেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এক ব্যবসায়ী মারা গেছেন। এতে নতুন করে কমলগঞ্জ উপজেলায়ও আতঙ্ক শুরু হয়। এসব কারণে মৌলভীবাজারের জেলা প্রশাসক নাজিয়া শিরিন এক লিখিত নির্দেশনা জারি করেন।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক জানান, করোনাভাইরাসের প্রতিরোধ ও সামাজিক দূরত্ব নিশ্চিতকরণের লক্ষ্যে মৌলভীবাজার জেলা প্রশাসকের নির্দেশে সারা জেলার মতো কমলগঞ্জ উপজেলায় এই নির্দেশ দেওয়া হয়েছে। আইন অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

আপনার মন্তব্য

আলোচিত