নিজস্ব প্রতিবেদক

২০ এপ্রিল, ২০২০ ১৩:৫৮

বিয়ানীবাজারের চন্দরপুরে প্রবাসীদের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

সিলেটের বিয়ানীবাজারের আলীনগর ইউনিয়নের চন্দরপুর গ্রামে প্রবাসীদের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (২০ এপ্রিল) গ্রামের ৭৫ পরিবারের মধ্যে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্রসহ বিভিন্ন দেশে থাকা গ্রামের প্রবাসীদের উদ্যোগ ও স্থানীয়দের ব্যবস্থাপনায় প্রদান করা এই খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে চাল, চাল, আলু, পেঁয়াজ, ছোলা, সয়াবিন তেল ও খেজুর।

খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আলীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশীদ মামুন, বীর মুক্তিযোদ্ধা হারুন হেলাল চৌধুরী, ফখরুল আলম চৌধুরী, উবেদুজ্জামান চৌধুরী সালাম, কবির আহমদ চৌধুরী, খালেদ আহমদ, একেএম কিবরিয়া, শরিফ আরাফাত চৌধুরী নাজাত, ইফতাদ চৌধুরী ও কাওসার আহমদ প্রমুখ।

বিজ্ঞাপন

মানবিক এই উদ্যোগে বিশ্বের বিভিন্ন দেশ থেকে অংশ নেওয়া বাবুল আহমদ, রাসেল হেলাল চৌধুরী শ্যামল, শাহরিয়ার আহমদ, একরাম হোসেন, খালেদ আরাফাত চৌধুরী পলাশ, জোসেফ আহমদ চৌধুরী, পারভেজ আহমদ, আয়নুল আহমদ, সুলতান আহমদ, মাহবুব আহমদ, আলম আহমদ ও খালেদ আহমদকে ধন্যবাদ জানানো হয়।

করোনাভাইরাসের সংক্রমণের সময়ে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে খাদ্যসামগ্রী বিতরণে ভিড় না করার জন্যে গ্রামের উপকারভোগীর প্রত্যেকের বাড়ি বাড়ি এই খাদ্যসামগ্রী পাঠানো হয়।

এরআগে, একইদিন সকালে গ্রামের উবেদুজ্জামান চৌধুরী সালাম ও তার পরিবারের উদ্যোগে গ্রামের শতাধিক পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত