সিলেটটুডে ডেস্ক

২৫ অক্টোবর, ২০২০ ২৩:৫৫

একটি পক্ষ বাবুনগরীকে জামায়াত-শিবির তকমা লাগানোর ষড়যন্ত্র করছে: মাইজভাণ্ডারী

একটি পক্ষ আল্লামা জুনায়েদ বাবুনগরীকে জামায়াত-শিবির তকমা লাগানোর ষড়যন্ত্র করছে বলে দাবি করেছেন তরিকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভাণ্ডারী। তার দাবি বাবুনগরীকে সরকারের কাছ থেকে দূরে সরানোর ষড়যন্ত্র করা হচ্ছে।

রোববার (২৫ অক্টোবর) দুপুরে ফটিকছড়ির নাজিরহাট মাদ্রাসার উদ্ভূত সংকট নিরসনে আয়োজিত সংবাদ সম্মেলনে এ দাবি করেনসৈয়দ নজিবুল বশর মাইজভাণ্ডারী। হেফাজত মহাসচিব জুনায়েদ বাবুনগরীকে সংগঠনটির আমির করার প্রস্তাবও করেন এ সংসদ সদস্য।

বাবুনগরীকে সরকারের পাশ থেকে দূরে সরানোর ষড়যন্ত্র করা হচ্ছে মন্তব্য করে নজিবুল বশর মাইজভাণ্ডারী বলেন, আমি জানি কে জামায়াতের, আর কে জামায়াতের নয়। জুনায়েদ বাবুনগরী জামায়াত-শিবির করেন না। বাবুনগরী জামায়াতের বিরুদ্ধে বই লিখেছেন। তিনি ও তার মামা মাওলানা মুহিবুল্লাহ বাবুনগরী জামায়াত বিদ্বেষী।

জুনায়েদ বাবুনগরীর নির্দেশনায় নাজিরহাট মাদ্রাসায় এসেছেন এমনটা দাবি করে তিনি আরও বলেন, জুনায়েদ বাবুনগরীর নির্দেশনায় আমি এ মাদ্রাসায় এসেছি। তাছাড়া আমি ফটিকছড়ির সংসদ সদস্য। এখানে কেউ আইনশৃঙ্খলার অবনতি ঘটাতে পারবে না।

সংবাদ সম্মেলনে শূরা কমিটির প্রধান আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সায়েদুল আরেফিন, উপজেলা পরিষদ চেয়ারম্যান হোসাইন মুহাম্মদ আবু তৈয়ব উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে এ ব্যাপারে আলোচনা হয়েছে জানিয়ে নজিবুল বশর মাইজভাণ্ডারী বলেন, ‘প্রধানমন্ত্রী আমাকে দায়িত্ব নিয়ে শূরা কমিটির বৈঠক আয়োজনে যা করা প্রয়োজন তা করতে বলেছেন। শূরা কমিটির বৈঠকে আগত সকল ওলামায়ে কেরামদের প্রশাসন নিরাপত্তা দেবে। বৈঠকে কেউ যদি কোন গোলযোগ সৃষ্টি করতে চায়, তাহলে প্রশাসন তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করবে।

আপনার মন্তব্য

আলোচিত