সিলেটটুডে ডেস্ক

২৯ অক্টোবর, ২০২০ ২২:০২

হাজতখানায় ৩ মামলার আসামির আত্মহত্যা

রাজবাড়ী কোর্ট পুলিশের হাজতখানায় আলামিন মণ্ডল (৩০) নামে অস্ত্র মামলাসহ তিনটি মামলার এক আসামি গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) দুপুরে এ ঘটনা ঘটে।

আলামিন মণ্ডল রাজবাড়ীর পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নের রূপিয়াট গ্রামের আ. আজিজ মণ্ডলের ছেলে।

রাজবাড়ী কোর্ট পুলিশের পরিদর্শক মো. মাহবুবুর রহমান জানান, আলামিন মণ্ডল পাংশা থানার দুটি অস্ত্র ও একটি মারামারির মামলায় গত ৩ আগস্ট থেকে জেলা কারাগারে বন্দি ছিল। মামলার ধার্য তারিখ থাকায় বৃহস্পতিবার সকালে অন্যান্য আসামিদের সঙ্গে তাকেও কারাগার থেকে কোর্ট পুলিশের হাজতখানায় আনা হয়। হাজিরার জন্য বেলা পৌনে ১১টার দিকে তাকে সঙ্গীয় অন্য আসামিদের সঙ্গে রাজবাড়ীর প্রথম যুগ্ম-দায়রা জজ আদালতে পাঠানো হয়।

হাজিরা শেষে দুপুর দেড়টার দিকে তাকে আবারও হাজতখানায় নিয়ে আসা হয়। কিছুক্ষণ পর জেলখানায় ফিরিয়ে নেওয়ার জন্য হাজতের ইনচার্জ এটিএসআই ওমর শরীফ যখন আসামিদেরকে ডাকেন তখন আলামিন মণ্ডলের কোনো সাড়া পাওয়া যায় না। পরে তিনি একজন কনস্টেবলকে নিয়ে হাজতখানার ভেতরে ঢুকে দেখতে পান সেখানকার টয়লেটের মধ্যে নিজের পরিহিত লুঙ্গির পাড় ছিড়ে পানির লাইনের অ্যাঙ্গেলের সঙ্গে গলায় ফাঁস নিয়ে আলামিন আত্মহত্যা করে।

তিনি আরও জানান, রাজাবাড়ীর আমলি আদালতের ভারপ্রাপ্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আবু হাসান খায়রুল্লাহ্ ও অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাহউদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ছাড়াও জেলা ম্যাজিস্ট্রেটকে (ডিসি) বিষয়টি অবহিত করা হয়েছে।

এ ব্যাপারে হাজতের ইনচার্জ এটিএসআই ওমর শরীফ বাদী হয়ে রাজবাড়ী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন। মরদেহটি ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত