সিলেটটুডে ডেস্ক

৩১ মে, ২০১৬ ১৫:১৭

স্কুল ম্যানেজিং কমিটির নির্বাচনে আওয়ামীলীগ নেতার গুলি, আহত ৬

বাগেরহাটের মোড়লগঞ্জে একটি স্কুলের ম্যানেজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে এক প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ছোঁড়া বন্দুকের গুলিতে ছয়জন গুলিবিদ্ধ হয়েছেন। তিনি স্থানীয় আওয়ামী লীগ রাজনীতির সঙ্গে জড়িত বলে জানা গেছে।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে মোরেলগঞ্জ উপজেলার সোনাখালী মহব্বত আলী মাধ্যমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। 

পুলিশ আওয়ামী লীগ নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান সিকদার মাহবুবুর রহমান ও তার ভাই মিজানুর রহমানকে আটক করেছে পুলিশ। এ সময় ওই নেতার লাইসেন্স করা বন্দুক ও ব্যবহৃত দুটি গুলির খোসাও জব্দ করা হয়।

আহতরা হলেন- আবু হোসেন সিকদার (৩৩), আবু হানিফ সিকদার (৩৮), সিদ্দির সিকদার (৩০), সোবাহান হাওলাদার (৪৫), তোফাজ্জেল শেখ (৪০) ও কবির হোসেন (৪৫)।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল আলম জানান, সোনাখালী মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন চলাকালে আওয়ামী লীগ নেতা সিকদার মাহবুবুর রহমান এবং বিএনপি নেতা সিকদার খলিলুর রহমান সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতায় অংশ নেন। এলাকায় ত্রাস সৃষ্টি করার জন্য সিকদার মাহবুবুর রহমানের কাছে থাকা লাইসেন্স করা বন্দুক দিয়ে হঠাৎ করে এলোপাতাড়ি গুলি ছোড়ে। গুলিতে অন্তত ৬ জন আহত হন। আহতদের মধ্যে আবু হোসেন সিকদার (৩৩) ও আবু হানিফ সিকদার (৩৮) নামে দুজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। 

মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের (পরিবার পরিকল্পনা) কর্মকর্তা ডা. মঈন উদ্দিন মোল্লা জানান, গুলিবিদ্ধ আহতদের মাথায়, হাতে, পায়ে ও বুকে গুলি লেগেছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে ২ জনকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত