নিজস্ব প্রতিবেদক

১৩ জুলাই, ২০১৬ ১২:৫৫

এক বছর থেকে নিখোঁজ রাবি ছাত্র শরিফুল, পরিবারের শঙ্কা ‘বিপথে গেছে’

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি সাহিত্যের ছাত্র শরিফুল ইসলাম প্রায় এক বছর আগে বাড়ি থেকে লাপাত্তা হয়ে যাওয়ার পর তাঁর আর কোন খোঁজ মেলেনি। পরিবার থেকেও এতদিন পুলিশকে কিছু জানানো হয়নি। অবশেষে প্রায় এক বছর পর গত ৪ জুলাই শরিফুলের বাবা অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষক আবদুল হাকিম রাজশাহীর বাগমারা থানায় একটি সাধারণ ডায়েরি করেন। রাবি অধ্যাপক রেজাউল করিম হত্যায়ও শরিফুলের জড়িত থাকার সন্দেহ আছে পুলিশের।

রাজশাহীর বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম আহমদ সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমকে জিডির বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি সেলিম বলেন, "এই ছেলেকে আমরা খুঁজছি। তাঁর ব্যাপারে পরিবার জিডি করলেও কোন সংবাদ সম্মেলন করেনি"।
 
শরিফুলের বাবা আবদুল হাকিম জিডিতে উল্লেখ করেছেন, এক বছর আগে শরিফুল রাজশাহী বিশ্ববিদ্যালয়ে স্নাতক (সম্মান) তৃতীয় বর্ষের ছাত্র থাকাকালীন নগরীর এক ছাত্রাবাসে থেকে লাপাত্তা হয়ে যান। তখন থেকেই তাঁর ব্যবহৃত মুঠোফোনও বন্ধ রয়েছে। সম্প্রতি গুলশান ও শোলাকিয়ার ঘটনার পর পরিবার ধারণা করছে শরিফুলও হয়ত বিপথে চলে গেছে।

জানা যায়, পরিবার এতদিন না জানালেও লাপাত্তা হওয়া শরিফুল জঙ্গিবাদে সম্পৃক্ত এমন ধারণা ছিল পুলিশের।  

এ ব্যাপারে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম আহমদ সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমকে বলেন, "রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক রেজাউল করিম খুন হবার পরদিন শরিফুলের বাবা ও ছোট ভাইকে শরিফুলের ব্যাপারে জিজ্ঞাসাবাদ করে হয়েছিল।"

আপনার মন্তব্য

আলোচিত