সিলেটটুডে ডেস্ক

১২ সেপ্টেম্বর, ২০১৬ ২১:১১

তরুণীসহ এমপিপুত্র উদ্ধার, গণপিটুনি

সংরক্ষিত আসনের নারী সংসদ সদস্য (এমপি) রিফাত আমিনের ছেলে রাশেদ সরোয়ার রুমন তরুণীসহ ধরা পড়ে গণপিটুনির শিকার হয়েছেন। সোমবার (১২ সেপ্টেম্বর) মাগুরায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, রুমন রোববার রাতে এক তরুণীসহ মাগুরার বউ বাজারের পাশে বাঁশতলার  সোনা চোরাচালানী মিলন পালের বাগান বাড়িতে আড্ডা দেন। সোমবার সকালে এ খবর জানাজানি হতেই গ্রামবাসী বাড়িটি ঘিরে ফেলে। পরে উদ্ধারের সময় গণপিটুনির শিকার হন এমপিপুত্র রুমন।

স্থানীয় লাবসা ইউনিয়ন পরিষদের সদস্য আবদুল হান্নান জানান, সকালে জানাজানি হয় যে রুমন এক তরুণীসহ তার এলাকার মিলন পালের বাগান বাড়িতে অবস্থান নিয়েছেন। তার বন্ধু মিলন বর্তমানে সোনা চোরাচালান মামলায় জেলে আটক রয়েছেন।

আবদুল হান্নান বলেন, খবর পেয়ে সেখানে যেতেই দেখি সেখানে বহু মানুষের সমাগম। তারা সবাই রুমনকে খুঁজছেন। রুমন মারধরের ভয়ে রুমের ভেতর থেকে তালা লাগিয়ে দেন। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ আসে। পুলিশও সাধ্যমত চেষ্টা করে রুমনকে ঘর থেকে বের করার। কিন্তু তারা ব্যর্থ হন।

তিনি আরও বলেন, এর কিছু সময় পর জেলা যুবলীগ নেতা আবদুল মান্নান সেখানে পৌঁছান। তার সঙ্গে ছিলেন সাবেক ছাত্রলীগ নেতা তামিম আহমেদ সোহাগ ও যুবলীগ পৌর কমিটির আহবায়ক মনোয়ার হোসেন অনু। তারা রুমনকে ঘর থেকে বের করে আনতেই শুরু হয়ে যায় গ্রামবাসীর এলোপাতাড়ি গণপিটুনি। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে মোটরসাইকেলে তুলে নিয়ে যান যুবলীগ নেতা আবদুল মান্নান। অজ্ঞাত সেই তরুণীকেও সাথে নিয়ে যান তিনি।

গ্রামবাসী অভিযোগ করেন, আবদুল মান্নান তাদেরকে শাসিয়েছেন এ ব্যাপারে কথা না বলতে।

এ বিষয়ে জেলা যুবলীগ  সভাপতি  আবদুল মান্নান বলেন, “রুমনকে আমরা উদ্ধার করে নিয়ে এসেছি। এখন সে কোথায় তা আমার জানা নেই। তবে মারধর একটু-আধটু হয়েছে।”

এদিকে রুমনের এসব ঘটনা সম্পর্কে জানতে চাইলে  তার মা সংসদ সদস্য রিফাত আমিন বলেন, “রুমন সেখানে যাবে কেন? সেতো বাড়িতেই আছে। এসব তার সম্পর্কে অপপ্রচার।”

আপনার মন্তব্য

আলোচিত