সিলেটটুডে ডেস্ক

১৭ সেপ্টেম্বর, ২০১৬ ১৮:৩৮

চট্টগ্রামে মাকে হত্যার পর আত্মহত্যার চেষ্টা ‘মানসিক সমস্যায়’ ভোগা ছেলের

চট্টগ্রাম নগরীর পূর্ব গোসাইলডাঙা এলাকায় মাকে কুপিয়ে হত্যার পর আত্মহত্যার চেষ্টা করেছে এক তরুণ। সুমিত চৌধুরী (২১) নামের এই ছেলে মানসিক সমস্যায় ভুগছিল বলে জানা গেছে। এই ঘটনার পর আহত অবস্থায় তাকে আটক করেছে চট্টগ্রাম বন্দর থানা পুলিশ। বর্তমানে তাকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

শনিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে তাদের নিজ বাসায় মা কুমকুম চৌধুরী (৪৫)কে কুপিয়ে হত্যা করে নিজেও নিজের গলা কেটে ফেলার চেষ্টা চালায়।  

চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (বন্দর) জয়নুল আবেদীন এই ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, "গোসাইলডাঙ্গা সরকার টাওয়ার নামে একটি ভবনে সুমিত তার মাকে কুপিয়ে গলা কেটে ফেলে। এরপর সে নিজেও একই দা দিয়ে আত্মহত্যার চেষ্টা চালায়।"


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সুমিত এ বছর এসএসসি পরীক্ষায় ফেল করার পর থেকেই মানসিক সমস্যায় ভুগছিল। সে কয়েকদিন থেকেই অসংলগ্ন আচরণ করছিল।

বন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) আতিকুর রহমান জানিয়েছেন, নিহত কুমকুম চৌধুরী (৪৫) অ্যাডভোকেট সুখময় চৌধুরীর স্ত্রী।

তিনি  জানান, ‘গোসাইলডাঙার সরকার টাওয়ারে কুমকুম চৌধুরী দুই সন্তান নিয়ে থাকতেন। তার স্বামী সুখময় চৌধুরী ঢাকায় থাকেন। শনিবার দুপুর সাড়ে ১২টা থেকে আড়াইটার মধ্যে এ খুনের ঘটনা ঘটে। ধারালো অস্ত্রের আঘাতে মাকে হত্যার পর ছেলে নিজেও আত্মহত্যার চেষ্টা চালায়। দুপুরে সুজনের ছোটভাই ফ্ল্যাটে ঢুকে মাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে প্রতিবেশীদের জানায়। এরপর পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।'

এ ঘটনায় বন্দর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ আশেপাশের লোকদের সাথে কথা বলে বিস্তারিত জানতে তদন্ত করছে।


আপনার মন্তব্য

আলোচিত