মোস্তা‌ফিজুর রহমান, বেনাপোল

১৪ অক্টোবর, ২০১৬ ২২:৫৭

স্বাধীনতার পরাজিত শক্তিরা এখনো অপতৎপরতা চালাচ্ছে: শেখ আফিল উদ্দিন

যশোর-১(শার্শা)’র সাংসদ আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বলেছেন, স্বাধীনতার পরাজিত শক্তিরা এখনো আমাদেরকে কুরে কুরে খাচ্ছে। তারা চাইছে আমাদের সাথে মিশে থেকে আওয়ামীলীগের ইতিহাস ধ্বংস করতে। কিন্তু তাদের সে সুযোগ আর কখনো দেওয়া হবে না।

শুক্রবার বিকেলে নব গঠিত বেনাপোল পৌর সেচ্ছাসেবকলীগ আয়োজিত ৬নং ভবারবেড় ওয়ার্ড সেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসাবে এ কথা বলেন তিনি।

নবগঠিত বেনাপোল পৌর সেচ্ছাসেবকলীগের আহবায়ক জুলফিকার আলী মন্টুর সভাপতিত্বে উক্ত সম্মেলনে শেখ আফিল উদ্দিন এমপি আরো বলেন, কোনও ভাবে যাতে ৭১ বিরোধী অশুভ শক্তিরা এদেশে আর মাথা উঁচু করে দাড়াতে না পারে সেজন্য তাদের সকল গতিবিধির উপর নজর রাখতে হবে। তাদের বিষ দাঁত উপড়ে দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০২১ এবং ২০৪১’র মধ্যে দেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে হবে।

অনুষ্ঠানের শুরুতে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে জাতীয় সঙ্গীতের সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন তিনি।

এ সময় বিশেষ অতিথি হিসাবে আরো বক্তব্য রাখেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, যুবলীগের সাবেক সভাপতি অহিদুজ্জামান অহিদ, শার্শা সদর ইউপি চেয়ারম্যান সোয়ারাব হোসেন, উলাশী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হক, বেনাপোল ইউপি চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান, বেনাপোল পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এনামুল হক মুকুল, সহ সভাপতি আলী কদর সাগর, সাধারণ সম্পাদক আলহাজ্ব নাসির উদ্দিন, শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, সাধারণ সম্পাদক ইকবল হোসেন রাসেল প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত